Friday, April 19, 2024

আমার বয়ফ্রেন্ডকে স্পর্শ করবে না : নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া। শোবিজের রঙিন দুনিয়ায় তারকা হলেও বাস্তব জীবনে তিনি একজন নারী। অন্য সবার মতো তার মনেও অনুভূতি আছে, নিজের একান্ত জিনিসগুলোর প্রতি একচ্ছত্র টান আছে। সে কথাই যেন স্পষ্ট করে বললেন অভিনেত্রী।

সোশ্যাল মিডিয়ায় একটি ছবি পোস্ট করেছেন ফারিয়া। সেখানে তিনি জিনস ও টপ পরে আছেন। খোলা চুল দুই বাহু হয়ে নেমে এসছে সামনে। হাত দু’খানি রেখেছেন মাথায়। ছবিটির ক্যাপশনে নুসরাত ফারিয়া লিখেছেন, ‘আমি একজন মেয়ে। আমার চুল, মুখ, মোবাইল কিংবা বয়ফ্রেন্ডকে স্পর্শ করবে না’।

অধিকাংশ নারীই এমন। তাদের একান্ত প্রিয় জিনিসে কেউ হাত দিক, এটা তারা মোটেও পছন্দ করেন না। ফারিয়াও এক্ষেত্রে ব্যতিক্রম নন। তার এই অকপট ঘোষণায় সেটা পরিষ্কার হয়ে গেল। আপলোড করার পর ফারিয়ার ছবিটিতে ১৩ হাজারের বেশি রিঅ্যাকশন পড়েছে। অসংখ্য মন্তব্যে ভরে গেছে কমেন্ট বক্স। সেখানে ইতিবাচক-নেতিবাচক দুই ধরণের মন্তব্যই রয়েছে। তবে কোনো মন্তব্যের জবাব দেননি নায়িকা।

এদিক ফারিয়া সম্প্রতি কলকাতায় নতুন একটি সিনেমার কাজ সম্পন্ন করে এসেছেন। যেটার নাম ‘রকস্টার’। অংশুমান প্রত্যুষ পরিচালিত সিনেমাটিতে তার নায়ক যশ দাশগুপ্ত। এটি বাংলার পাশাপাশি হিন্দি ভাষাতেও মুক্তি পাবে বলে জানিয়েছেন ফারিয়া।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট