Sunday, June 16, 2024

ইডেনে আজ দেখা যাবে কি লিটনকে

আজ ইডেনে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে কলকাতার একাদশ নিয়ে তেমন ধারণা পাওয়া যায়নি। যদিও কলকাতার কয়েকটি ওয়েবসাইটে কেকেআরের চার বিদেশির তালিকায় লিটনকে রাখা হয়েছে।

কলকাতায় যাওয়ার পর প্রথম ম্যাচেই নাকি আইপিএল অভিষেক হয়ে যেতে পারে লিটনের। প্রথম তিন ম্যাচেই কেকেআরকে ভুগিয়েছে ওপেনিং। তিন ম্যাচে তিনটি আলাদা ওপেনিং জুটি নামানো হয়েছে। প্রথম ম্যাচে গুরবাজের সঙ্গে মনদ্বীপ সিং। পরের ম্যাচে গুরবাজ ও ভেঙ্কটেশ আইয়ার। তৃতীয় ম্যাচে গুরবাজের সঙ্গে ওপেন করেন নারায়ণ জগদিশান। কিন্তু একটি জুটিও ক্লিক করেনি।

আজ হায়দরাবাদের বিপক্ষে আবার ওপেনিংয়ে পরিবর্তন আসতে পারে। গুরবাজের সঙ্গে লিটন কিংবা জেসন রয়ের মধ্যে একজনকে খেলানো হতে পারে। জানা গেছে, উপমহাদেশের বলেই লিটনকে খেলানোর পক্ষে টিম ম্যানেজমেন্ট। গত দু’দিন কেকেআরের অনুশীলন কাভার করা সাংবাদিকদেরও তেমনই ধারণা।

হায়দরাবাদের বিপক্ষে কলকাতা যে চারজন বিদেশি খেলাতে পারে, তাদের নামও দিয়েছে পশ্চিম বাংলার কয়েকটি ওয়েবসাইটে। তাঁরা হলেন– রহমানুল্লাহ গুরবাজ, লিটন কুমার দাস, সুনীল নারিন ও লকি ফার্গুসন।

কলকাতার তুরুপের তাস আন্দ্রে রাসেল একেবারেই ছন্দে নেই। প্রথম তিন ম্যাচে তিনি কিছুই করতে পারেননি। আজ বেঞ্চে বসতে হতে পারে তাঁকে। আর যদি রাসেলের ওপর কলকাতার কোচ চন্দ্রকান্ত পন্ডিত আস্থা রাখেন, তাহলে কিউই পেসার ফার্গুসনকে বসতে হতে পারে। তিন ম্যাচে দুই জয় পেয়েছে কেকেআর। হায়দরাবাদ তিন ম্যাচে জিতেছে একটি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট