Friday, May 17, 2024

‘১ ছবি ৩-৪বার করে দেখতে হয়’

বিনোদনের প্রধান মাধ্যম চলচ্চিত্র। ঈদ উৎসবে তাই সিনেমা হলের চৌকাঠে ভিড়টা জমে বেশি। দর্শকরা উপভোগ করেন প্রিয় তারকার কাজ। আর তারকারা? ঈদের দিনে তারাও কি ছবি দেখেন? বেশিরভাগই উত্তরটা এসেছে ‘‌হ্যাঁ’। তবে সাধারণ মানুষের মতো যাওয়া না হলেও তাদের অভিজ্ঞতা অন্যদের মতোই, আনন্দের, আবেগের। সেই গল্প জানা গেল মন্দিরা চক্রবর্তীর বয়ানে—

আমি ছবির পোকা। অনেক দেখি। কোনো ছবি হিট হলে তো কানে আসেই। দেখি। মুভি দেখতে আমি পছন্দ করি। কম বেশি মুভি দেখাই হয়। তবে এটা ঠিক, ঈদের দিন মুভি দেখার অভিজ্ঞতা হয়নি। বরং বলা যায়, একটা মুভিই আমাকে অনেকবার দেখতে হয়। হয়তো কোনো একটা ছবি দেখে এলাম, এসেই যেই বাসায় বলেছি, ওমনি তাদের সঙ্গে দেখতে হয়েছে। আবার বন্ধু বান্ধবদের সঙ্গেও দেখতে হয়েছে। এমন অভিজ্ঞতা আমার অনেকবার হয়েছে। তারা আমাকে ছাড়া যাবে না।

সবশেষ ‌‘পরাণ’ ও ‘প্রিয়তমা’র সময় এটা হয়েছে। পরাণ আমি চারবার ও প্রিয়তমা আমি তিনবার দেখেছি। ঈদে এবার নিজের ছবিই দেখা হবে। ‘কাজলরেখা’ চলছে। আমি সিনেমা হলের রিয়েল দৃশ্য দেখতে চাই। সেরকমেই কিছু প্ল্যান করে রেখেছি। ঢাকার বাইরেও সেটা হতে পারে। দর্শকরা আমাকে কেমন গ্রহণ করছে, সেটাও দেখতে চাই। আবার যত ছবি মুক্তি পাবে প্রত্যেকটাই দেখব।

কাজলরেখা নিয়ে যদি বলতে হয়, তাহলে বলব, কষ্ট করেছি বেশি। অন্যরা নানা কাজে ব্যস্ত হলেও আসলে আমি তিন বছর ধরে কোনো করিনি। আমি আমি কোনো কাজও হাতে নিইনি। অনেকদিন ধরে অপেক্ষা করেছি ছবিটির জন্য। তাই আমার প্রতীক্ষার অবসান হলো এবার।

অনুলিখন: ওয়ালিউল বিশ্বাস

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট