Sunday, May 19, 2024

সালমান খানের ‘কিক ২’ আসার ঘোষণা

২০১৪ সালে মুক্তিপ্রাপ্ত সালমান খানের সুপারহিট চলচ্চিত্র ‘কিক’-এর সিক্যুয়েল আসছে। বিষয়টি নিশ্চিত করেছেন ‘কিক’-এর পরিচালক সাজিদ নাদিয়াদয়ালা। ‘হাউসফুল’ প্রযোজক সম্প্রতি দুবাইয়ে গণমাধ্যম পিংকভিলার সঙ্গে কথোপকথনে প্রকাশ করেছেন, ‘কিক’-এর সিক্যুয়েলের চিত্রনাট্য লেখা হয়েছে। তবে এখনো কিছুটা সময়ের প্রয়োজন। সাজিদ বলেন, “আমি ‘কিক’ চলচ্চিত্র দিয়ে একজন পরিচালক হিসেবে নিজেকে প্রকাশ করেছি এবং এটি আমার প্রিয় একটি কাজ।

আমি ইন্ডাস্ট্রি থেকে নিয়মিত বার্তা পাই এবং এমনকি ডিজিটাল জগৎ থেকেও প্রশ্ন আসে যে কখন ‘কিক ২’-এর কাজ শুরু করব। এখন আমি প্রতিশ্রুতি দিচ্ছি যে ‘কিক’-এর সিক্যুয়েল আসবে। এর চিত্রনাট্য লেখা হয়েছে। কিন্তু এখনো কিছুটা সময়ের প্রয়োজন। এটির মুক্তির জন্য আমাদের আরো বড় পরিসর এবং আরো উপযুক্ত সময়ের প্রয়োজন।”

সাজিদ আরো বলেন, “এটি তৈরি করার জন্য আমাদের সিনেমার নির্মাণকে পূর্বের মতো ফ্যাশনে ফিরিয়ে আনতে হবে। একবার আমরা স্বাভাবিক অবস্থায় ফিরে এলে, আমি ‘কিক ২’-এর শুটিং শুরু করতে প্রস্তুতি নেব। এর চিত্রনাট্যের ধারণাটি আমার মস্তিষ্কে ছিল এবং এখন এটি কাগজে রয়েছে। সালমান খানও ইতিমধ্যে চিত্রনাট্য শুনেছেন।”

সাজিদ নাদিয়াদয়ালার আগামী চলচ্চিত্র ‘বাওয়াল’ মুক্তির অপেক্ষায় রয়েছে। এতে অভিনয় করেছেন বরুণ ধাওয়ান ও জাহ্নবী কাপুর। ২১ জুলাই মুক্তি পাবে সিনেমাটি। এর পাশাপাশি তিনি ‘হাউসফুল ৫’ নির্মাণের ঘোষণাও দিয়েছেন।

সূত্র: পিংকভিলা

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট