Thursday, May 16, 2024

‘সাড়ে ষোল’র অভিনেতা-অভিনেত্রীদের লুক প্রকাশ

‘সাড়ে ষোল’ শিরোনামের এই সিরিজে কর্পোরেট ম্যানেজার রাকিবের চরিত্রে অভিনয় করেছেন ইন্তেখাব দিনার, সাংবাদিক রিনি চরিত্রে জাকিয়া বারী মম, এ.ডি.সি আলতাফ চরিত্রে ইমতিয়াজ বর্ষণ, গাফফার চরিত্রে শাহেদ আলী এবং পাবলিক রিলেশনস অফিসার চরিত্রে আফিয়া তাবাসসুম বর্ণ।

তারকাবহুল থ্রিলার সিরিজ ‘সাড়ে ষোল’ এর চরিত্রগুলোর ফার্স্ট লুক প্রকাশ করেছে জনপ্রিয় ভিডিও স্ট্রিমিং প্লাটফর্ম হইচই। এর আগে এই ওয়েব সিরিজের উকিলের চরিত্রে অভিনয় করা আফরান নিশোর ফার্স্টলুক প্রকাশ করে ওটিটি প্লাটফর্মটি। এবার সিরিজটির বাকি অভিনেতা-অভিনেত্রীদের লুক রিভিল করা হয়েছে। যাদের দেখতে পাওয়া যাবে হোটেল ভায়োলেট ইন’র সাড়ে ষোল তলায়।

এতে নিজের চরিত্র নিয়ে অভিনেতা ইন্তেখাব দিনার বলেন,”আপত দৃষ্টিতে খুব সাধারন চরিত্র মনে হলেও এই রাকিব চরিত্রে অভিনয়ের জন্য আমাকে আমার কমফোর্ট জোন থেকে বেরিয়ে এসে অভিনয় করতে হয়েছে। আমি পরিচালক ইয়াসির আল হকের সাথে কাজ করে সত্যি আনন্দিত এবং পুরো ‘সাড়ে ষোল’ টিমকে এই সিরিজটির জন্য শুভকামনা জানাই। আমি আত্মবিশ্বাসী যে দর্শকরা সিরিজটিকে ততটাই পছন্দ করবেন ঠিক যতটা আমি এর অংশ হতে পেরে আনন্দিত বোধ করেছি।”

রিনি চরিত্রে অভিনয় প্রসঙ্গে জাকিয়া বারী মম বলেন, ‘রিনি এই শহরের নাম করা টিভি জার্নালিস্ট, যেকোন সময় তাঁর হেড অফ নিউজ হওয়ার সম্ভাবনা রয়েছে। শহরের সব পাওয়ারফুল লোকজনের সাথে তাঁর উঠে-বসা। ভায়লেট ইনে তাঁর নিয়মিত আশা-যাওয়া। কিন্তু ওই রাতে ভায়লেট ইনের সাড়ে ষোল তলায় রিনি কেন এসেছিলো তা জানতে অপেক্ষা করতে হবে ১৭ই আগস্ট পর্যন্ত।’

ইমতিয়াজ বর্ষণ তাঁর আলতাফ চরিত্র সম্পর্কে বলেন,’আমার চরিত্রের নাম এ.ডি.সি. আলতাফ, একজন পুলিশ কর্মকর্তা। অনেক দিন পরে বান্ধবীর আমন্ত্রণে ভায়োলেট ইনে তার আগমন। ভায়োলেট ইন এর সাড়ে ষোল তলায় যে ঘটনার জট পেকেছে এবং তার জন্য শহরজুড়ে যে হইচই হবে তা কতখানি ঠেকাতে পারবে আলতাফ তা দেখতে হলে আপনাদের অপেক্ষা করতে হবে ১৭ আগষ্ট পর্যন্ত। এর বেশি এখন আর না বলি।’

আগামী মাসের ১৭ই আগস্ট মুক্তি পেতে যাচ্ছে ইয়াসির আল হক পরিচালিত তারকাবহুল এই ওয়েব সিরিজ।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট