Sunday, May 19, 2024

শুরুর দিনগুলো ভোলেননি শাহরুখ, ক্ষুধা পেলেই যেতেন যার বাসায়

প্রেমের নায়ক থেকে শুরু করে অ্যাকশন হিরো সব ধরনের চরিত্রে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন শাহরুখ খান। বক্স অফিস পরিসংখ্যানে গত বছর ‘পাঠান’, ‘জাওয়ান’ ও ‘ডাঙ্কি’র হাত ধরে হিটের হ্যাটট্রিক করেছেন শাহরুখ। এখন তিনি গোটা বিশ্বের অন্যতম তারকা। তবে সাফল্যের শীর্ষে পৌঁছেও অভিনয় জীবনের প্রথম দিকে লড়াইয়ের দিনগুলো ভোলেননি তিনি। মুম্বাইয়ে নিজের জায়গা শক্ত করার জন্য যখন লড়াই করছেন শাহরুখ। সেই সময় ক্ষুধা পেলেই নাকি এক তারকার বাড়িতে গিয়ে হাজির হতেন অভিনেতা।

এক সাক্ষাৎকারে শাহরুখ জানান, গৌরী খানের সঙ্গে সংসার পাতার পর নাকি একটি ছোট্ট বাড়িতে থাকতেন তিনি। সেই বাড়ি আদপে ছিল একটি প্রযোজনা সংস্থার অফিস। তখনও ‘মান্নত’-এ পা রাখেননি তিনি। সেই সময় থেকে নাকি সব সময় সালমান খান ও তাঁর গোটা পরিবারকে পাশে পেয়েছেন তিনি।

সালমানের সঞ্চালিত রিয়্যালিটি শো ‘দশ কা দম’-এ এসে শাহরুখ জানান, সালমান ও তাঁর বাবা সেলিম খান নাকি সব সময় তাঁর পাশে থেকেছেন। দিল্লি থেকে মুম্বাইয়ে আসার পরে মাঝে মধ্যেই সালমানের বাড়িতে খাবার খেতে চলে যেতেন তিনি। সেলিম খানের আশীর্বাদেই অভিনয় জগতে এত উন্নতি করতে পেরেছেন তিনি।

পর্দার পাশাপাশি ক্যামেরার বাইরেও বন্ধুত্বপূর্ণ সমীকরণই থেকেছে শাহরুখ ও সালমানের মধ্যে। মাঝে কয়েক বছরের মনোমালিন্য সত্ত্বেও কখনও সম্পর্ক ভাঙেননি দুই তারকা। গত বছর শাহরুখের ‘পাঠান’ ছবিতে বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল সালমানকে।

অন্যদিকে, সালমানের ছবি ‘টাইগার ৩’ ছবিতে বিশেষ চরিত্রে দেখা গিয়েছে শাহরুখকেও। খবর, এর পর ‘পাঠান ভার্সেস টাইগার’ ছবিতে নাকি একসঙ্গে কাজ করতে চলেছেন দুই তারকা।

সূত্র: সমকাল।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট