Thursday, May 16, 2024

শাকিব খানের ‘প্রিয়তমা’ দেখতে দেশের সবখানে হুমড়ি খেয়ে পড়েছে দর্শক

দিনভর থেমে থেমে বৃষ্টি থাকা সত্বেও ‘প্রিয়তমা’ দেখতে দেশের সবখানে হুমড়ি খেয়ে পড়েছে দর্শক। মুক্তির আগে আলোচনা সৃষ্টি করা সিনেমা ‘প্রিয়তমা’ দেখতে ঈদের প্রথম দিনেই দর্শকদের ঢল নেমেছে! একাধিক সিনেমা হল কর্তৃপক্ষের সাথে কথা বলে জানা যায়, শাকিবের এই ছবি দেখতে দর্শকের ঢল নামছে।

ময়মনসিংহের ছায়াবাণী হলের এক কর্মকর্তা বলেন, সন্ধ্যার শো’তে আমাদের এখানে ‘প্রিয়তমা’ সাইক্লোন শুরু হয়েছে! সন্ধ্যার শো-এর এক ঘণ্টা আগেই সব টিকেট বিক্রি হয়ে যায়। বাধ্য হয়ে হলের মূল গেট বন্ধ করে দেওয়ার পর দর্শক উত্তেজিত হয়ে যায়। ছবি দেখে দর্শক খুশি। প্রিয়তমা লং লাস্টিং সিনেমা হতে যাচ্ছে। প্রথমদিন ভেবেছিলাম কম দর্শক হবে কিন্তু ধারণা ভুল হয়েছে। সকালে বৃষ্টির মধ্যে ভালো দর্শক ছিল।

খোঁজ নিয়ে জানা যায়, রংপুরের শাপলা, ঢাকার মধুমিতা, সনি, আনন্দ সিনেমা হলে ঈদের দিনে বৃষ্টি উপেক্ষা করেও দর্শক ‘প্রিয়তমা’ দেখতে ভিড় জমাচ্ছেন।

দেশের ১০৭টি সিনেমা হলে প্রায় চার শতাধিক শো নিয়ে মুক্তি পেয়েছে ঢাকাই সুপারস্টার শাকিব খানের ছবি ‘প্রিয়তমা’। ছবিটি দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমেও ইতিবাচক রিভিউ চোখে পড়ছে। অনেকেই বলছেন, শাকিব খানের দুর্দান্ত অভিনয়, গল্প ও নির্মাণ থেকে সবকিছুই ‘প্রিয়তমা’ মুগ্ধ করছে। অ্যাকশন রোমান্স এবং দুর্দান্ত গানের সংমিশ্রনের তৈরী প্রিয়তমা।

কেউ কেউ আবার লিখছেন, গতানুগতিক গল্পের বাহিরে এত ভিন্ন ধারার একটি গল্পে শাকিব খানের পারফর্মেন্স সত্যিই প্রসংশার যোগ্য। এমন অভিনয় সম্পন্ন সিনেমাতেই শাকিব খানকে মানায়। একাধিক দর্শক ছবি দেখে এতটাই মুগ্ধ যে সংলাপ লিখে পোস্ট করছেন। আমি কোনো রাজকুমার নই, আমার কোনো পংখীরাজ ঘোড়া নেই, আছে এক রাজ্য ভালোবাসা, তুমি কি আমার প্রিয়তমা হবে? এমন সংলাপের প্রশংসা করছেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট