Thursday, May 9, 2024

শাকিবকে নিয়ে যুক্তরাষ্ট্র থেকে যা বললেন অপু বিশ্বাস

সুপারস্টার শাকিব খান এখন যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন। তার সঙ্গে রয়েছেন তার সন্তান আব্রাহাম খান জয় ও তার প্রাক্তন স্ত্রী অপু বিশ্বাস। অপু সেখানে যাওয়ার পরপরই সন্তানসহ শাকিবের সঙ্গে কয়েকটি ভিডিও ক্লিপস ভাইরাল হয়। যেখানে দেখা যাচ্ছে, শাকিব খান বেশ ফুরফুরে মেজাজে গাড়ি চালাচ্ছেন। তার ঠিক পাশের আসনে বসে থাকতে দেখা যায় অপু বিশ্বাসকে। পেছনের আসনে বসা তাদের সন্তান জয়।

আরেকটি ভিডিওতে দেখা গেছে, একটি খাবারের দোকান থেকে ছেলের হাত ধরে বের হচ্ছেন শাকিব খান, পেছনে অপু বিশ্বাস। বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল, শাকিব খান ও অপু বিশ্বাস আবার এক ছাদের নিচে ফিরছেন। এরমধ্যে প্রকাশ্যে আসা এই ভিডিওগুলো ঘিরে অনেক ভক্তেরই প্রশ্ন, তাহলে কি গুঞ্জনই এবার সত্যি হতে চলছে? শাকিব-অপু কি আবার এক হচ্ছেন?

নিউইয়র্ক থেকে অপু বিশ্বাস জানালেন, সেটা সময়ই বলে দেবে। তিনি বলেন, আমাদের সন্তান জয় প্রথম আমেরিকা এসেছে। তার কাছে এখানকার চারপাশটা নতুন। তার বাবার সঙ্গে নতুন নতুন জায়গায় যাচ্ছে, সময়টা বেশ উপভোগ করছে জয়। বাংলাদেশে থাকতেও সে বাবার সঙ্গে ঘুরতে বের হয়। কিন্তু এখানে ঘুরতে বের হয়ে কিছু সময় বাবা-মাকে একসঙ্গে কাছে পেয়ে সময়টা বেশিই উপভোগ করছে সে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট