Friday, May 17, 2024

রাস্তায় আচমকা ভিডিও করায় চটলেন সারা

বেশ আমুদে সাইফ কন্যা সারা আলি খান। বিশেষত পাপারাজ্জি কিংবা ফটোসাংবাদিকদের সঙ্গে তাঁর সখ্য বেশ।ফটোশিকারিদের সামনে হাসিমুখে পোজও দেন। দুই হাত জোড় করে বলেন, ‘নমস্তে’। কিন্তু আচমকাই মন্দিরের বাইরের রাস্তায় পাপারাজ্জি দেখে নবাবি মেজাজে ফিরলেন তিনি। হলেন বিরক্ত। সোশাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে সেই ভিডিও।

বলিউড অভিনেতা সাইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা। বাবা ও মায়ের দুই ধর্মই পালন করেন তিনি। মন্দিরে গিয়ে পূজা দেন। সম্প্রতি মুম্বাইয়ের একটি মন্দিরের বাইরে সারাকে দেখা যায়। সেখানকার দুস্থ মানুষদের খাবার বিলি করছিলেন তিনি। আর সেই দৃশ্য ফ্রেমবন্দি করছিলেন পাপারাজ্জিরা। তা দেখেই মেজাজ হারান সারা।

রেগে গিয়ে অভিনেত্রী বলেন, ‘প্লিজ করবেন না। আমি আপনাদের অনুরোধ করে করে হাঁপিয়ে গেছি। আপনারা দয়া করে এরকম করবেন না। প্লিজ!’

কিন্তু কে কার কথা শোনে! ফটোশিকারিরা এমন কথা শোনার পাত্রও নন। তাঁরা ভিডিও রেকর্ড করতেই থাকেন। শেষে সারা এড়িয়ে যাওয়ার পথই বেছে নেন। উঠে পড়েন গাড়িতে।

এদিকে, চলতি বছর এ অভিনেত্রীর দুটি সিনেমা মুক্তি পেয়েছে। ‘মার্ডার মুবারক’ ও ‘অ্যায় ওয়াতন মেরে ওয়াতন’। আগামীতে আসবে অনুরাগ বসুর ‘মেট্রো ইন দিনো’। সঙ্গে আছেন আদিত্য রায়কাপুর।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট