Monday, April 29, 2024

রামের ভূমিকায় রণবীর, থাকছে নানা চমক

এবার পর্দায় রাম রূপে দেখা যাবে রণবীর কাপুরকে। নীতেশ তিওয়ারি পরিচালিত ‘রামায়ণ’ সিনেমায় রাম রূপে দেখা দেবেন তিনি। আর রণবীরের বিপরীতে সীতার ভূমিকার দেখা যাবে সাই পল্লবীকে।

ইতিমধ্যেই মুম্বাই ফিল্ম সিটিতে সিনেমাটির শুটিং শুরু হয়েছে। এই সিনেমার অন্যতম আকর্ষণ হচ্ছে- ভারতের দক্ষিণী তারকা আর বলি তারকারদের দেখা মিলবে এক সঙ্গে। তাছাড়া বিদেশি প্রযোজনা সংস্থার সঙ্গে হাত মেলাবেন ‘রামায়ণ’ সিনেমার প্রযোজক।

স্থানীয় গণমাধ্যম সূত্রে জানা যাচ্ছে, প্রযোজক নমিত মলহোত্র মার্কিন প্রযোজনা সংস্থা ‘ওয়ার্নার ব্রাদার্স’-এর সঙ্গে চুক্তির চেষ্টা করছেন। শুরু থেকেই ‘রামায়ণ’কে আন্তর্জাতিক মানের সিনেমা বানানোর পরিকল্পনা রয়েছে। সিনেমার বাজেট নিয়ে কোনো রকম আপস করা হচ্ছে না। শুধু সিনেমা তৈরির ক্ষেত্রে নয়, প্রচার ও ব্যবসার জন্যও যা যা করা প্রয়োজন সব করছেন নির্মাতা ও প্রযোজক।

জানা গেছে, সিনেমায় রাবণের চরিত্রে দেখা যাবে কন্নড় চলচ্চিত্রের ‘কেজিএফ’ খ্যাত যশকে। এতে অভিনয়ের পাশাপাশি সহ-প্রযোজনার দায়িত্বেও রয়েছেন তিনি।

এই বিষয়ে দক্ষিণী তারকা জানিয়েছেন, দীর্ঘ দিন ধরে তার এই ধরনের সিনেমা তৈরি করার ইচ্ছা ছিল। এই সিনেমার মাধ্যমে ভারতীয় সিনেমাকে আন্তর্জাতিক স্তরে তুলে ধরবেন। এরই মধ্যে ‘রামায়ণ’-এর জন্য লস এঞ্জেলসের সেরা ভিএফএক্স স্টুডিয়োর সঙ্গে কথা বলেছেন তিনি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট