Thursday, May 2, 2024

‘যারা উত্তেজিত ছিল তাদের ঠেকানোর চেষ্টা করছিল রাজ’

সেলিব্রেটি ক্রিকেট লিগ (সিসিএল)-এ চিত্রনায়ক শরিফুল রাজের বিরুদ্ধে উঠা ‘বোতল ছুড়ে মারা’র অভিযোগ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী মৌসুমী হামিদ। কারণ, কেউ কেউ বলছেন -এই বোতল ছুড়ে মারাকে নিয়েই বিশৃঙ্খলার সূচনা। এক উঠতি নায়িকা গণমাধ্যমের কাছে এ নিয়ে কড়া অভিযোগও তুলেন!

গত শুক্রবার রাতে মৌসুমী হামিদকে বোতল ছুড়ে মারেন শরিফুল শরিফুল রাজ! এ নিয়ে গত দুদিন ধরে অন্তর্জালে তুলোধুনো হচ্ছেন ‘পরাণ’ তারকা রাজ। এবার এ বিষয়ে মুখ খুললেন মৌসুমী হামিদ। অভিনেত্রী বলেন, ‘রাজ বোতল ছুড়ে মেরেছিলেন ফ্লোরে। বোতলটা ফেটে আমার গায়ে পানি লেগেছে মাত্র। আমি নিজে এটা নিয়ে কোন অভিযোগ করিনি। কারণ আমি দেখেছি আমাকে বা অন্য কাউকে উদ্দেশ্য করে বোতল টা তিনি মারেন নি।”

শরিফুল রাজ খেলায় অংশ নিয়েছেন নির্মাতা মোস্তফা কামাল রাজের দলের হয়ে। যে দলের বিরুদ্ধে দীপংকর দীপনের দলের সদস্যদের উপর হামলার অভিযোগ উঠে। মৌসুমী হামিদ ছিলেন নির্মাতা গিয়াসউদ্দিন সেলিমের দলের একজন সদস্য। শুক্রবার রাতে যখন দীপংকর দীপন-মোস্তফা কামাল রাজের দলের মধ্যে বিশৃঙ্খলা শুরু হয়, তার প্রত্যক্ষদর্শী ছিলেন মৌসুমী হামিদ।

মৌসুমী হামিদ বলেন,“যারা উত্তেজিত ছিল তাদেরকে ঠেকানোর চেষ্টাও করছিল রাজ। শুধু শুধু কেন বার বার ছড়ানো হচ্ছে এটা আমি জানি না।”

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট