Thursday, May 2, 2024

মেহজাবীনই থাকছেন নায়িকা

‘সাবা’ নামে নারীপ্রধান একটি গল্পের সিনেমায় শুটিং করেছেন অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। গত ২১ ফেব্রুয়ারি আন্তর্জাতিক মাতৃভাষা দিবসে ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা জানিয়ে সিনেমাটির খবর জানিয়েছিলেন মেহজাবীন নিজেই। সিনেমাটি পরিচালনা করেছেন মাকসুদ হোসেন। সব ঠিক থাকলে এই সিনেমা দিয়েই বড় পর্দায় অভিষেক হচ্ছে নাটক ও ওটিটির এই অভিনেত্রীর।

সাবা ঘোষণার আগে গত বছর ২১ অক্টোবর দৈনিক সমকালের অনলাইন ও প্রিন্ট ভার্সনে ‘অবশেষে সিনেমায় মেহজাবীন’ এমন শিরোনামে খবর প্রকাশ করা হয়। সেখানে জানানো হয় নাম ঠিক না হওয়া ওই সিনেমাটি পরিচালনা করবেন শঙ্খ দাশগুপ্ত। সূত্রের বরাতে প্রকাশ করা হয় ওই খবর। সে সময় মেহজাবীন সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে সাফ জানিয়ে দেন এমন কোনো প্রজেক্ট তিনি করছেন না। আর করলে নিজ থেকেই জানাতেন। পরচালকও সে সময় সমকালকে জানান, সিনেমা বানানো হলে অফিসিয়ালি সব জানাবেন সবাইকে।

খবরটি প্রকাশের প্রায় ৬ মাস পর আনুষ্ঠানিক ঘোষণা আসছে সিনেমাটির। পরিচালক হিসেবে শঙ্খ দাশই থাকছেন। নাম ‘প্রিয় মালতি’। আগামীকাল মেহজাবীনের জন্মদিন। সব ঠিক থাকলে বিশেষ এই দিনেই রাজধানীর একটি পাঁচ তারকা হোটেলে আনুষ্ঠানিকভাবে সব জানানো হবে।

সিনেমাটি বড় পর্দার জন্য নির্মাণ করা হচ্ছে। প্রযোজক হিসেবে রয়েছে চরকি। তবে এ বিষয়ে এখনঅব্দি কারও মুখ খোলা বারণ। আনুষ্ঠানিক ঘোষণার পরই সব জানানো হবে। জানা গেছে ‘প্রিয় মালতি’ নারী প্রধান গল্প। তবে এতে মেহজাবীনের বিপরীতে কে থাকছেন তা জানা যায়নি।-সমকাল।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট