Saturday, May 18, 2024

মধ্যরাতে যে বার্তা দিলেন শাবনূর

রোববার (১৭ ডিসেম্বর) ছিল শাবনূরের জন্মদিন। এদিন ভক্ত ও শুভাকাঙ্ক্ষীরা তাকে শুভেচ্ছা জানিয়েছেন। ঢাকাই সিনেমার এক সময়ের সর্বোচ্চ জনপ্রিয় নায়িকা কাজী শারমিন নাহিদ নূপুর (শাবনূর)। লাইট ক্যামেরা অ্যাকশনের মধ্যে কেটেছে যার জীবনের বেশির ভাগ সময়। এই অভিনেত্রী অনেকদিন ধরে অভিনয় থেকে দূরে সরে থাকলেও দর্শকরা তাকে ভোলেনি।

রোববার (১৭ ডিসেম্বর) দিবাগত রাত আড়াইটার দিকে ভক্তদের শুভেচ্ছা জানিয়ে তার ফেসবুক আইডিতে একটি পোস্ট দেন তিনি। সেখানে লিখেছেন, গতকাল ছিল আমার জন্মদিন। দিনভর ফোন কল, সোশ্যাল মিডিয়াসহ বিভিন্ন মাধ্যমে আমার প্রতি বন্ধু-বান্ধব ও শুভাকাঙ্ক্ষীদের অসংখ্য শুভেচ্ছা বার্তা এবং ভক্তদের ভালোবাসার উচ্ছ্বাস দেখে আমি সত্যিই খুব আনন্দিত, সিক্ত ও অভিভূত হয়েছি। বিশেষ এ দিনে আমার পাশে থাকার জন্যে সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই। আমাকে আপনাদের প্রার্থনায় রাখুন।

উল্লেখ্য, ১৯৯৪ সালে জহিরুল হকের ‘তুমি আমার’ চলচ্চিত্রে সালমান শাহ’র বিপরীতে প্রথম অভিনয় করেন শাবনূর। সালমান শাহ’র ২৭টি চলচ্চিত্রের মধ্যে ১৪টিতেই জুটি বেঁধে অভিনয় করেছেন তিনি। তাদের জুটি ঢাকাই চলচ্চিত্রের অন্যতম সফল জুটি। তাদের বেশিরভাগ চলচ্চিত্রই দর্শক নন্দিত ও ব্যবসাসফল। সালমান শাহ’র মৃত্যুর পর নায়ক রিয়াজ, ফেরদৌস, মান্না ও শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে পর্দায় হাজির হয়েছেন শাবনূর। সবশেষ ২০১৫ সালে ‘পাগল মানুষ’ সিনেমায় দেখা গিয়েছিল শাবনূরকে। এরপর আর কোনো সিনেমায় উপস্থিত হননি দর্শকপ্রিয় এ তারকা। সিনেমা থেকে সাময়িক দূরত্ব তৈরি হলেও এ অভিনেত্রীর জনপ্রিয়তায় একটুও ভাটা পড়েনি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট