Thursday, May 9, 2024

বোনকে কোলে নেওয়া চলবে না! শুভশ্রীর কাছে মিষ্টি আবদার ইয়ালিনির দাদা ইউভানের

ভাই হোক আর বোন তাঁকে যেন ‘মাম্মিজি’ কোলে না নেয়, আগেই শুভশ্রীর কাছে আবদার করেছিল ইউভান। গত বৃহস্পতিবারই ইয়ালিনির জন্ম দিলেন শুভশ্রী। খুশির হওয়ার পরিবারে।

লক্ষ্মী-বারে কন্যা সন্তানের জন্ম দিয়েছেন শুভশ্রী। শুরু থেকেই মেয়ের মা হতে চেয়েছিলেন নায়িকা, সেই মনোকামনা পূর্ণ হয়েছে তাঁর। রাজ-শুভশ্রী পরিবারে এখন উৎসব চলছে। মা ও মেয়ে একদম সুস্থ রয়েছে, হাসপাতালে শুয়েই সোশ্যালে অ্যাক্টিভ নায়িকা। অনুরাগীদের সঙ্গে ভাগ করে নিয়েছেন মেয়ের নাম।

রাজ-শুভশ্রী দুজনে মিলে তাঁদের রাজ-কন্যের নাম রেখেছেন ইয়ালিনি। আপতত অপেক্ষা ইয়ালিনির প্রথম ঝলকের। ইউভানের জন্মের দিনই তাঁর প্রথম ছবি প্রকাশ্যে আনেন ‘রাজশ্রী’। তবে চব্বিশ ঘন্টা পেরোলেও এখনও মেয়ের মুখ সামনে আনেননি তারকা দম্পতি। ছোট বোনকে নিয়ে ইউভানের কী প্রতিক্রিয়া, জানতে উৎসুক রাজ-শুভশ্রীর ভক্তরা।

বয়স সবে তিন বছর, তবে সোশ্যাল মিডিয়ায় ব্যাপক জনপ্রিয় ইউভান। ছেলের হাত ধরেই দ্বিতীয়বার প্রেগন্যান্ট হওয়ার কথা জানিয়েছিলেন শুভশ্রী। মায়ের কোল জুড়ে অন্য কেউ থাকবে? এ কথা ভেবে কি মন খারাপ হয়েছে পুঁচকি ইউভানের? এই প্রসঙ্গে শুভশ্রীর দিদি দেবশ্রী গঙ্গোপাধ্যায় এক সাক্ষাৎকারে আগেই জানিয়েছিলেন, ‘আমরা তো ভীষণভাবে এক্সাইটেড ( শুভশ্রী দ্বিতীয় প্রেগন্যান্সি নিয়ে)। তবে ইউভানও বেশ সন্দিহান এই ব্যাপারে। তার একটাই বক্তব্য, সবাই কোলে নেবে, কিন্তু মাম্মাজি কিছুতেই কোলে নেবে না।’

মা-কে মাম্মাজি বলেই ডাকে ইউভান। আর রাজকে পাপাজি বলে সম্বোধন করে সে। দাদা হওয়ার আনন্দে কী প্রতিক্রিয়া তাঁর? প্রেগন্যান্সির সময় শুভশ্রী জানান, ‘ও এখনও পুরোটা বোঝেনি, ওকে জানিয়েছি ওর একটা ভাই বা বোন আসবে। কিন্তু কোথা থেকে আসবে সেটা বুঝতে পারছে না। মাঝেমধ্যে আমার পেটের দিকে আঙুল করে বলছে, মা ওটা তো পুরো বেলুন’।

দ্বিতীয়বার বাবা হয়ে কতটা খুশি হয়েছেন রাজ? তা বলে দিচ্ছে উপরের এই ছবি। শ্বরশুমশাইয়ের সঙ্গে রাজের এই ছবি শেয়ার করেন মাসিমণি দেবশ্রী। সঙ্গে লেখেন-‘হ্যাপি ড্যাডি আর দাদু… অনেক ধন্যবাদ ঈশ্বরকে। আমাদের ঘরে ছোট্ট দুর্গা মা এসেছে। আমরা কৃতজ্ঞ, খুশি…’।

গতকাল (বৃহস্পতিবার) বিকাল পৌনে চারটে নাগাদ সোশ্যাল হ্যান্ডেলে ফের বাবা হওয়ার খবরে সিলমোহর দেন রাজ। সন্ধ্যা নামতেই যৌথ বিবৃতি দেন নতুন বাবা-মা। সঙ্গে জানান একরত্তির মিষ্টি নাম! এদিন শুভশ্রী আর রাজ প্রিয়জনদের উদ্দেশে লেখেন, ‘আমরা কন্যা সন্তানের বাবা-মা হলাম। আমাদের দুনিয়ায় তোমাকে স্বাগত ইয়ালিনি চক্রবর্তী’।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট