Saturday, May 4, 2024

বিশ্বকাপে মাশরাফীকে ‘মেন্টর’ হিসেবে চান তামিম

ভক্তদের মতো বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) সভাপতি নাজমুল হাসান পাপনেরও চাওয়া ছিল ২২ গজের ক্রিজে ফিরে আসুক তামিম। হয়েছেও তাই। একদিনের ব্যবধানে সিদ্ধান্ত বদলে আবারও আন্তর্জাতিক ক্রিকেটে ফিরেছেন বাংলাদেশ জাতীয় দলের ড্যাশিং ওপেনার তামিম ইকবাল।

আবার ফিরে আসা নিয়ে সংবাদমাধ্যমে কথা বলেছেন তামিম। জানালেন প্রধানমন্ত্রীর নির্দেশেই অবসর প্রত্যাহার করেছেন তিনি। একই সাথে সিদ্ধান্ত বদলে বাংলাদেশ জাতীয় দলের সাবেক অধিনায়ক মাশরাফী বিন মোর্ত্তজার অবদানের কথাও বলতে ভোলেননি দেশসেরা এই ওপেনার।

বোর্ড সভাপতি ও তামিম গণমাধ্যমে কথা বললেও সেখানে মুখ খোলেননি ‘ম্যাশ’। তবে বাড়ি ফিরেই সামাজিক যোগাযোগমাধ্যমে প্রধানমন্ত্রীর সাথে তামিম ও তার একটি ছবি প্রকাশ করে লিখেছেন, ‘আবার দেখা হবে, এ দেখাই শেষ দেখা নয়’।

বুঝতে বাকি রইলো না যাকে বড় ভাই মেনেছেন সেই মাশরাফীই ভেঙেছেন তামিমের অভিমান। এর আগে তামিমের অবসরের খবরেও ফেইসবুকে স্ট্যাটাস দিয়েছিলেন সাবেক এই অধিনায়ক। জানতে চেয়েছিলেন বাইরের কোনো চাপের কারণেই কি ছাড়ছেন ক্রিকেট! হুট করেই তামিমের সিদ্ধান্তের ব্যাপারে কারও কোনো ধারণা না থাকলেও ম্যাশ মনে করেন তিনি চাইলেই খুঁজতে পারেন।

এদিকে প্রধানমন্ত্রীর সাথে বৈঠকের সময় একটি আবদারও করে বসেন তামিম। আসন্ন বিশ্বকাপে দলের মেন্টর হিসেবে মাশরাফীকে দলে ফেরাতে চান তিনি। প্রধানমন্ত্রী তৎক্ষনাৎ মাশরাফীকে বলে দেন প্রস্তুত থাকতে। বাংলাদেশের সাবেক অধিনায়ক মাশরাফী অবশ্য বলেছেন, এখনও এরকম কোনো সিদ্ধান্ত নেয়ার সময় আসেনি। তবে সময় হলে সিদ্ধান্ত নেবেন ‘ম্যাশ’।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট