Monday, April 29, 2024

বাবা-ছেলের বিষয়গুলো সবাইকে দেখাতে পছন্দ করি না : অপু

জয়ের ঈদ কেটেছে আনন্দে। বাবার দেয়া উপহার তো ছিলই, জয়ও বাবাকে দিয়েছে ঈদের উপহার। তারকা দম্পতির সন্তান যেন জন্মের পর থেকেই ‘তারকা’। তাদের নিয়ে ভক্তদেরও বাড়তি আগ্রহ লক্ষ্য করা যায়। শাকিব খান-অপু বিশ্বাসের ছেলে আব্রাম খান জয়। তাকে নিয়েও ভক্তদের কৌতূহল রয়েছে।

এই অভিনেত্রী বলেন, ঈদে আমার পরিকল্পনায় ফার্স্ট প্রায়োরিটি আমার সন্তান জয়। জয় এখন নামাজ পড়া শুরু করেছে। মাঝেমধ্যে তার দাদা নামাজে নেয়ার জন্য টানাটানি করে। সে ভীষণ কমফোর্টেবল তার বাবা এবং ফুফার সঙ্গে নামাজে যেতে।

ঈদে জয় মায়ের কাছে কি প্রত্যাশা করে? এমন প্রশ্নের জবাবে অপু বলেন, আমার কাছ থেকে তার প্রত্যাশা বরাবরের মতো চিকেন বিরিয়ানি। ঈদের দিন ওর জন্য আমি এই মেন্যুটি বাসায় করি।

রোজার শুরুতেই শাকিব খান কেনাকাটার জন্য জয়কে টাকা দিয়েছে। সে অনুযায়ী কেনাকাটা হয়েছে জানিয়ে অপু বিশ্বাস বলেন, জয়ও তার বাবাকে ঈদে গিফট করেছে। এ বিষয়ে আর কিছু বলতে চাচ্ছি না। আমি আসলে বাবা-ছেলের বিষয়গুলো সবাইকে দেখাতে পছন্দ করি না।

বাবার হাত ধরে ঈদগাহে যায় জয়। অপু বলেন, জয় নামাজে গিয়ে অর্ধেক পড়েই দাদাকে ডাকতে শুরু করে। তখন ওর বাবা এটা ম্যানেজ করে। বাবা ছাড়াও ফুফা এবং কাজিনদের সঙ্গে ঈদের নামাজে যেতে সে কমফোর্ট ফিল করে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট