Wednesday, May 15, 2024

ফ্লাইটে হঠাৎ প্রধানমন্ত্রীকে দেখে আনন্দিত যাত্রীরা

সুইজারল্যান্ডের জেনেভা থেকে দেশে ফেরার পথে ফ্লাইটের যাত্রীদের সাথে শেখ হাসিনা নিজে গিয়ে দেখা করেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে দেখে যাত্রীরা বিস্মিত ও আনন্দিত হয়ে ওঠেন। এসময় প্রধানমন্ত্রী বিমানের সকল আরোহীদের সাথে কুশল বিনিময় করেন।

এদিকে, প্রধানমন্ত্রীর স্পিচ রাইটার মোঃ নজরুল ইসলাম বলেন, ফ্লাইটে তাদের আসনের পাশে প্রধানমন্ত্রীকে পেয়ে অনেকেই বিস্মিত ও অবাক হয়েছেন। এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বড় মেয়ে শেখ হাসিনার সাথে ছবি তুলতে চাইলে তিনি অনেক যাত্রীর অনুরোধ মেনে নেন।

নজরুল ইসলাম আরও বলেন, প্রধানমন্ত্রী বাচ্চাদের সঙ্গেও খুব স্নেহের সাথে কথা বলেছেন ও তাদের সাথে কিছুক্ষণ মজার গল্প করেন এবং কয়েকটি শিশুকে কোলে তুলে নেন। এ সময় কয়েকজন যাত্রী গত সাড়ে ১৪ বছরে দেশের অপ্রত্যাশিত উন্নয়নসহ বিভিন্ন বিষয়ে প্রধানমন্ত্রীর কাছে তাদের মতামত তুলে ধরেন।

প্রধানমন্ত্রী গত ১৪-১৫ জুন অনুষ্ঠিত ‘ওয়ার্ল্ড অফ ওয়ার্ক সামিট: সোশ্যাল জাস্টিস ফর অল’ এ যোগদান শেষে সুইজারল্যান্ডের জেনেভা থেকে দেশে ফিরেছেন। প্রধানমন্ত্রী ও তার সফরসঙ্গীদের বহনকারী বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের একটি নিয়মিত ফ্লাইট গতরাত ১টা ৫৫ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট