Monday, May 6, 2024

ফেব্রুয়ারিতে আসছে ‘দরদ’র ট্রেলার, প্রচারণা নিয়ে বড় ঘোষণা

ঢাকাই সুপারস্টার শাকিব খান ও বলিউড নায়িকা সোনাল চৌহানকে নিয়ে নির্মিত ‘দরদ’ এর ট্রেলার উন্মোচন হবে বড় আয়োজনে! যেখানে উপস্থিত থাকবেন হাজারও ভক্ত অনুরাগী! সেই পরিকল্পনা পাকাপোক্ত করেছেন এই ছবির নির্মাতা অনন্য মামুন! ভিনদেশি তারকারা ভক্তদের নিয়ে বিরাট আয়োজনে নতুন ছবির ট্রেলার উন্মোচন করেন। যে কোনো ছবির মূল প্রচারণাই শুরু হয় এভাবে! বাংলাদেশেও এবার ঘটতে যাচ্ছে তেমন ঘটনা! পরিচালক মামুন জানান, বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রেজিস্ট্রেশনের মাধ্যমে এই প্রক্রিয়া শুরু করেছেন।

তিনি বলেন, ‘দরদ’ এর ট্রেলার লঞ্চিং অনুষ্ঠানে রেজিস্ট্রেশন করতে একটি টাকাও লাগবে না। নিয়ম মেনে রেজিস্ট্রেশন করা যাবে। এজন্য নাম, ইমেইল, ফোন নাম্বার এবং যে রেজিস্টেশন করবে সে কোন বিভাগ বা এলাকার বাসিন্দা সেটি লিঙ্কে উল্লেখ করতে হবে।

ট্রেলার উন্মোচন অনুষ্ঠানে শাকিব খান, নায়িকা সোনাল চৌহানসহ ছবির অন্যান্য কলাকুশলী ও শিল্পীরা উপস্থিত থাকবেন জানিয়ে মামুন বলেন, ‘আমরা যে কোনো একটি বড় স্টেডিয়ামে শাকিব খানের ফ্যান ও সিনেপ্রেমীদের নিয়ে এই আয়োজন করবো। লাইভ অনুষ্ঠানে ট্রেলার লঞ্চিং হবে।’

“দেশের সিনেমার প্রমোশনে এতো বড় আয়োজন হয়েছে কিনা জানা নেই। ইতোমধ্যে রেজিস্ট্রেশনে ২৪ ঘণ্টার আগে ১৭ হাজার শাকিব ভক্ত রেজিস্ট্রেশন করেছে। ২৮ জানুয়ারি পর্যন্ত রেজিস্ট্রেশন চলবে। ধারণা করেছিলাম কয়েক হাজার হতে পারে। কিন্তু আমি নিজেই বিশ্বাস করতে পারছি না কীভাবে অল্প সময়ে ১৭ হাজার শাকিবিয়ান রেজিস্ট্রেশন করলো। আসলে ‘দরদ’ যে মানের সিনেমা সেই হিসেবে আমরা প্রমোশনে কোনো কমতি রাখবো না।”

প্যান ইন্ডিয়ান ছবি ‘দরদ’ মুক্তি উপলক্ষে ট্রেলার লঞ্চিং অনুষ্ঠান হবে আগামি ফেব্রুয়ারিতে। পরিচালক বলেন, ওইদিনই রিলিজ ডেট ঘোষণা করবো।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট