Tuesday, May 21, 2024

‘প্রিয়তমা’ মুক্তির পর শাকিবকে নিয়ে যা বললেন ইধিকা

এবার ঈদে মুক্তি পেয়েছে শাকিব খান অভিনীত সিনেমা ‘প্রিয়তমা’। তার বিপরীতে সিনেমাটিতে কাজ করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী ইধিকা পাল। এটা তার অভিনীত প্রথম বাংলাদেশি সিনেমা।

‘প্রিয়তমা’ সিনেমাটিকে ঘিরে দর্শকদের উৎসাহ চোখে পড়ছে তার। এ নিয়ে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছেন ইধিকা। তিনি বলেছেন, আমার প্রথম সিনেমা, তাও আবার ঈদে মুক্তি পেয়েছে। খুব আনন্দ হচ্ছে। ওপার বাংলায় দর্শকের প্রতিক্রিয়াও ভাল। শুনলাম আমাদের শোয়ের সংখ্যাও বাড়িয়ে দেওয়া হয়েছে।’

ভারতীয় গণমাধ্যম জানা যায়, আনন্দবাজারকে দেওয়া একটি সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়েছিল শাকিবের ব্যক্তিগত সম্পর্কের কারণে যে বিতর্কে জড়িয়েছেন তার কোনো প্রভাব ফেলেছিল কি ইধিকার মনে?

এই প্রশ্নের উত্তরে হাসতে হাসতে অভিনেত্রী বলেন, ‘মানুষ তো ভালো, খারাপ মিশেল। তারা যেমন প্রশংসা করবেন, তেমনই নিন্দাও করবেন। আমি আপাতত এসব নিয়ে ভাবছি না। আমি দুটোকেই গ্রহণ করার জন্য প্রস্তুত আছি। তবে আমি জানি আমায় কী করতে হবে। আর আমি শুধু কাজেই মন দিয়েছিলাম। বাকি কোথায় কে কী চর্চা করছে তা নিয়ে একদমই ভাবিনি। শাকিব খুবই পেশাদার একজন অভিনেতা। আমার ওর সঙ্গে কাজের অভিজ্ঞতা খুবই ভাল।’

‘প্রিয়তমা’ মুক্তির পর থেকেই বাংলাদেশ থেকে ইধিকার কাছে নতুন কাজের প্রস্তাব আসছে। কলকাতাতেও বেশ কিছু সিনেমার কথা এগিয়েছে। তবে সিদ্ধান্ত চূড়ান্ত না হওয়া পর্যন্ত অভিনেত্রী অবশ্য এই প্রসঙ্গে মুখ খুলতে নারাজ। আপাতত ‘প্রিয়তমা’ নিয়ে দর্শকের প্রতিক্রিয়া জানতেই বেশি উৎসাহী তিনি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট