Tuesday, May 21, 2024

‘প্রিয়তমা’ নিয়ে লাফালাফি করেন, তাতে আমাদের কোনো আপত্তি নেই : রাফী

গতকাল রাজধানীর সনি সিনেমা হলে নিজের পরিচালিত ‘সুরঙ্গ’র বিশেষ শো’র আয়োজন করা হয়। সেখানে শাকিব ভক্তদের বিরুদ্ধে বিস্তর অভিযোগ তোলেন ‘সুড়ঙ্গ’ পরিচালক। ঈদে মুক্তিপ্রাপ্ত সিনেমাগুলোর মধ্যে সাড়া ফেলেছে রায়হান রাফী নির্মিত ও আফরান নিশো অভিনীত সিনেমা ‘সুড়ঙ্গ’। দর্শকরা ভালোই গ্রহণ করেছে সিনেমাটি। তবে বিপত্তিও আছে খানিকটা।

রাফী বলেন, নিঃসন্দেহে শাকিব ভাই বড় স্টার। ওনার ‘প্রিয়তমা’ ছবিটি ভালো চলছে। আপনারা প্রিয়তমা নিয়ে লাফালাফি করেন, তাতে আমাদের কোনো আপত্তি নেই। কিন্তু কোন একজন আমার ‘সুড়ঙ্গ’ নিয়ে পোস্ট দিলে তাকে অকথ্য ভাষায় গালাগালি করা হচ্ছে কেনো। শুধু তাই নয়। মা-বাবা তুলেও তারা গালাগালি করছে। এ অধিকার তো কারো নেই। যেসব আইডি থেকে গালি দেওয়া হয় অধিকাংশই ভুয়া আইডি। এটার দায় কিন্তু স্টারকেই নিতে হবে। আজকে যদি আমার কোন ভক্ত আপনাকে গালি দেয় আপনি কিন্তু আমাকে বলবেন।

তিনি আরও বলেন, ‘এগুলো প্ল্যান করে করা। আমাদের কাছে তথ্য আছে। ১০০ থেকে ২০০ জন মানুষ এটা করছে। যাদের একেকজন ৪-৫টি ভুয়া আইডি খুলে নোংরামি করছে। আমি এগুলো বুঝি। কারণ, আমি মাদ্রাসায় পড়াশুনা করেছি। হোস্টেলে থেকেছি। এজন্য রাজনীতি জিনিসটা ভালো বুঝি। রাজনীতি না জানলে আমি এখানে আসতে পারতাম না। আমি অনেক কথা বলি না। বললে নোংরামি হবে।’

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট