Tuesday, April 30, 2024

প্রধানমন্ত্রীর ডাকে গণভবনে গেলেন তামিম

গতকাল রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল তামিম ইকবালকে ডিনারে ডেকেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পুরোটাই ছিল গুজব। তবে আজ শুক্রবার (০৭ জুলাই) ঠিকই প্রধানমন্ত্রীর অফিস থেকে ডাক পড়ে তামিমের। দুপুরেই প্রধানমন্ত্রীর বাসভবনে সাক্ষাত করতে যান সাবেক অধিনায়ক। তার সঙ্গে আছেন আরেক সাবেক অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা।

এর আগে গতকাল বোর্ড মিটিং শেষে বিসিবি প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন জানিয়েছেন তার জন্য অপেক্ষা করবে বোর্ড। তামিম বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনসহ কারও সঙ্গে যোগাযোগ না করলেও প্রধানমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে তার সঙ্গে দেখা করেছেন। জানা গেছে প্রধানমন্ত্রী তার সঙ্গে অবসরের বিষয় নিয়ে কথা বলবেন।

গতকাল বৃহস্পতিবার দুপুরে হঠাৎ করে সংবাদ সম্মেলন ডেকে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর ঘোষণা করেন তামিম ইকবাল।

এদিকে তামিমের এমন অতর্কিত অবসর ঘোষণায় যারপরনাই বিরক্ত বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। অবশ্য বিরক্ত হলেও হাল ছাড়তে রাজি নন তিনি। তামিমের বড় ভাই নাফিস ইকবালের মাধ্যমে একটি বার্তা পাঠানো হয় তামিমের কাছে পৌঁছে দিতে। সেই বার্তার উত্তরের অপেক্ষা করছে বোর্ড।

‘আমি নাফিসের কাছে একটা মেসেজ পাঠাই। ওর সংবাদ সম্মেলনের পর। আমি বলেছি চাই তামিম অধিনায়ক হিসেবে এই সিরিজ শেষ করুক। এরপর আমরা বসে ঠিক করবো কী করা যায়। তার মতো কিংবদন্তি ক্রিকেটার এমন করা ঠিক হচ্ছে না। তার দলে থাকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। আমি যেহেতু মেসেজ দিয়েছি, আমাকে অপেক্ষা করতেই হবে তার কাছ থেকে কোনো উত্তর আসে কি না। আশা করবো আমাদের সঙ্গে কথা বলে এটার কোনো সমাধান পাওয়া যায় কি না।’

এখন দেখার বিষয় প্রধানমন্ত্রীর সাক্ষাতে তামিম ইকবালের অবসর সংক্রান্ত আনাহুত সমস্যার কার্যকরী ও ফলপ্রসু কোনো সমাধান আসে কিনা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট