Monday, May 20, 2024

নায়ক আদরেই পূজা চেরির ভরসা

অভিনয়ের চেয়ে ব্যক্তি জীবন নিয়েই বেশি আলোচনায় থাকতে চান ঢাকাই সিনেমার নায়িকা পূজা চেরি। শিশুশিল্পী হিসেবে সিনেমায় পথচলা শুরু হলেও এরই মধ্যে এক ডজনের মতো সিনেমায় অভিনয় করেছেন।বর্তমানে ইন্ডাস্ট্রিতে একেবারেই নতুন নায়ক আদর আজাদ। তার প্রতিই ভরসা খুঁজছেন পূজা। জুটি বেঁধে তিনটি সিনেমায় অভিনয় করছেন।

এর মধ্যে আলোক হাসানের পরিচালনায় নির্মিত ‘নাকফুল’ নামে একটি সিনেমার কাজ শেষ হয়েছে। আগামী বছর ভালোবাসা দিবসে ‘নাকফুল’ সিনেমাটি মুক্তি পাওয়ার সম্ভাবনা রয়েছে। এদিকে কামরুজ্জামান রোমান পরিচালিত ‘লিপস্টিক’ নামে আরো একটি সিনেমার কাজ প্রায় শেষ। একই প্রযোজক-পরিচালকের ‘দরদিয়া’ নামে একটি সিনেমার কাজ শুরু হবে আগামী বছর ফেব্রুয়ারিতে।

পূজার সঙ্গে জুটি বাঁধা প্রসঙ্গে আদর বলেন, আমি এবং পূজা দুটি সিনেমায় নিজেদের সেরাটাই দেওয়ার চেষ্টা করেছি। আশা করছি সিনেমাগুলো একের পর এক মুক্তি পেলে আমরা হয়তো আগামীতে আরো নতুন নতুন প্রজেক্ট করতে পারব। তিনটাই রোমান্টিক ট্র্যাজেডি, রোমান্টিক থ্রিলার এবং রোমান্টিক অ্যাকশন সিনেমা।

পূজা চেরি বলেন, আদর আজাদ ভাইয়ের সঙ্গে কাজ করতে ভালো লাগে। লিপস্টিক সিনেমায় আমাদের কাজ দেখে প্রযোজক পরিচালকের ভালো লেগেছে বলেই আবারো একই টিমের সঙ্গে কাজ করতে যাচ্ছি। আশা করছি ভালো হবে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট