Wednesday, May 8, 2024

নতুন ছবি পোস্ট, শরিফুল রাজকে ধুয়ে দিচ্ছেন নেটিজেনরা

বর্তমানে বেশ অসুস্থ রাজের ছেলে রাজ্য। মা চিত্রনায়িকা পরীমণি একা হাতেই সামলাচ্ছেন সবকিছু। এবারের ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পায়নি চিত্রনায়ক শরিফুল রাজ অভিনীত কোনো সিনেমা। তারপরও চর্চায় আছেন এ নায়ক। আলোচনাজুড়ে তার সংসার ও সন্তান।

গতকাল রোববার মধ্যরাতে তাকে পাওয়া গেল সোশ্যাল মিডিয়ায়। আর তা নিয়েই এ অভিনেতার ওপর ক্ষোভ ঝাড়লেন নেটিজেনরা। রীতিমতো তোপের মুখে পড়লেন রাজ। ১৬ জুলাই রাতে নিজের ফেরিফায়েড ফেসবুক পেজে একটি মুখাবয়বের ছবি প্রকাশ করেন শরিফুল রাজ। এ ছবির মন্তব্যের ঘরেই তার প্রতি ধেয়ে আসে কটাক্ষের বাণ।

একজন লেখেন, ‘সত্যিই আপনি এইরকমই মুখোশধারী, স্যালুট!’ আরেকজন লিখেছেন, ‘পারফেক্ট ছবি দিয়েছেন। আপনি নিজেই জোকার। যে বাবা নিজের সন্তান অসুস্থ হবার পরেও কোনো খবর নেয় না, কেয়ার করে না সে কি আসলেই মানুষ। আপনি জোকার হবারও যোগ্য না।’ এছাড়া কেউ কেউ তাকে ‘ছোটলোক’, ‘স্বার্থপর’ বলেও তিরস্কার করেন।

এরকম আরও অনেকেই অনেক কমেন্ট করছেন। নৈতিবাচক কমেন্টেই ভরে গেছে রাজের কমেন্ট ঘর। নিচে আরও কিছু কমেন্টের একটি স্ক্রিনশট দেওয়া হল:

এবারের ঈদে রাজ্যকে নিয়ে পরীমণি যখন হাসপাতালে ছোটাছুটি করছিলেন তখন অবকাশ যাপনে রাজ ছিলেন মালদ্বীপে। ব্যাপারটিকে মোটেও ভালোভাবে নেননি নেটিজেনরা। যদিও রাজ জানিয়েছিলেন, তার মালদ্বীপ সফর ছিল পূর্বপরিকল্পিত।

উল্লেখ্য, ঢাকাই চলচিত্রের অভিনেতা শরিফুল রাজের সঙ্গে দাম্পত্য সম্পর্ক ভালো যাচ্ছে না পরীমণির। দুজন এখন আলাদা থাকছেন। তাই একা হাতে সবকিছু সামলাচ্ছেন অভিনেত্রী। ছেলের সব দায়িত্ব একাই পালন করছেন তিনি।

মাত্র সাতদিনের পরিচয়ে পরীমণি ও শরিফুল রাজ ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন। ২০২২ সালের ১০ আগস্ট এই দম্পতির ঘর আলো করে আসে পুত্রসন্তান শাহীম মুহাম্মদ রাজ্য।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট