Wednesday, May 22, 2024

চশমা পরলে সবাই মিয়া খলিফা বলে : টয়া

মিয়া খলিফা একজন লেবানিজ-মার্কিন অনলাইন সেলিব্রিটি, ওয়েবক্যাম মডেল এবং প্রাপ্তবয়স্ক মডেল। যিনি ২০১৪ থেকে ২০১৯ সাল পর্যন্ত প’র্নোগ্রাফিক অভিনেত্রী ছিলেন। প’র্ন দুনিয়ায় পরিচিত এই অভিনেত্রী এখন পরিচিত গোটা অনলাইন দুনিয়ায়।

এবার নতুন এক উত্ত্যক্তের কথা জানালেন অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া। নিজের ফেসবুকে লিখেছেন, মেয়েরা চশমা পরলে আর সেই ছবি সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করলে নেটিজেনদের একাংশ মন্তব্য বাক্সে মিয়া খলিফা বলে উত্ত্যক্ত করে। বাংলাদেশের মেয়েরা চশমা পরলেই এই প’র্ন তারকার সঙ্গে তুলনা করা হয়।

অভিনেত্রী টয়া বলেন, বাংলাদেশে চশমা পরা তো দেখি মহাবিপদ। ছেলে-মেয়ে নির্বিশেষে ওই চশমা পরা মেয়েটাকে মিয়া খলিফা বলে মনে করে এবং কমেন্ট শুরু করে।

অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া একজন বাংলাদেশি মডেল, নৃত্যশিল্পী এবং টেলিভিশন অভিনেত্রী। টেলিভিশন নাটক এবং ধারাবাহিকগুলোতে কাজ করে থাকেন। টয়া অনেক বিজ্ঞাপনের পাশাপাশি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রেও কাজ করেছেন। ২০১০ সালে লাক্স-চ্যানেল আই সুপারস্টারে পঞ্চম স্থান অধিকার করেছিলেন মুমতাহিনা চৌধুরী টয়া।চলচ্চিত্রেও কাজ করেছেন টয়া। ‘বাঙালি বিউটি’ নামে রাহশান নূর রচিত ও পরিচালিত একটি বাংলাদেশি পিরিয়ড প্রণয়ধর্মী হাস্যরসাত্মক নাট্য চলচ্চিত্রে অভিনয় করেছিলেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট