Monday, April 29, 2024

এবার হৃদয়ের সঙ্গে জুঁটি বাঁধলেন ন্যান্সি কন্যা রোদেলা

অনেক শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন চলতি প্রজন্মের জনপ্রিয় সংগীতশিল্পী হৃদয় খান। অন্যদিকে ন্যান্সি কন্যা রোদেলা এরইমধ্যে গানে নিজের মেধার জানান দিয়েছেন। এর আগে ন্যান্সির সঙ্গে জুঁটি বেঁধে হৃদয় খান বেশকিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন ভক্তদের।

এবার ন্যান্সির বড় মেয়ে রোদেলার সঙ্গে একটি দ্বৈত গান নিয়ে হাজির হচ্ছেন হৃদয় খান। গানটির শিরোনাম ‘হোক বদনাম’। এর কথা লিখেছেন এসএ হক অলীক। আর সুর ও সংগীতায়োজন করেছেন হৃদয় খান।

গানটি হৃদয়ের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত হবে মঙ্গলবার (৯ এপ্রিল)। হৃদয় খান বলেন, রোদেলা খুব ট্যালেন্টেড একজন গায়িকা। আমার মনে হয় সময়ের সঙ্গে সঙ্গে সে ভালো করতেই থাকবে। ‘হোক বদনাম’ গানটি সে অসাধারণ গেয়েছে। আমার বিশ্বাস গানটি শ্রোতাদের ভালো লাগবে।

এদিকে রোদেলা বলেন, হৃদয় আঙ্কেলের সঙ্গে গান করলাম। এটা আমার জন্য বড় পাওয়া। কারণ আমার আম্মু অনেক গানই গেয়েছেন তার সঙ্গে। সেগুলোর সঙ্গে তার অনেক গানই আমার পছন্দের তালিকায় রয়েছে। এবার আমি নিজেই গান করলাম তার সঙ্গে। আশা করছি শ্রোতাদের ভালো লাগবে। এদিকে হৃদয়-রোদেলার গানটি নিয়ে বেশ উচ্ছ্বাস প্রকাশ করেছেন নাজমুন মুনিরা ন্যান্সি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট