Thursday, May 16, 2024

এবার সুবর্ণা মুস্তাফার প্রশংসায় ভাসছেন মাহফুজ-বুবলী

নির্মাতা চয়নিকা চৌধুরী নির্মিত মাহফুজ ও বুবলী জুটির প্রথম সিনেমা ‘প্রহেলিকা’। ইতোমধ্যে সিনেমাটি মুক্তি ঘিরে জোর প্রচারণাও চালাচ্ছেন তারা। সিনেমাটির পোস্টারে তারকাদের লুক ও গান মুক্তির পর বেশ প্রশংসিতও হচ্ছে। নানা মাধ্যমে নিজেদের মন্তব্য প্রকাশ করছেন চলচ্চিত্র সংশ্লিষ্টরাসহ দর্শকরা।

দেশের গুণী অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মোস্তাফাও মুক্তি প্রতীক্ষিত ‘প্রহেলিকা’র জন্য ইতিবাচক বার্তা দিলেন। ভিডিও বার্তায় সুবর্ণা মুস্তাফা বলেন, এই সিনেমার কুশলী, শিল্পী সবার জন্য অনেক শুভকামনা। সিনেমাটির একটা বিশেষ ব্যাপার আছে আমার কাছে, আমার খুব প্রিয় একজন মানুষের বড়পর্দায় ফের আগমন হচ্ছে, মাহফুজ আহমেদ। আমি সিনেমার যা ক্লিপস দেখেছি, গান দেখেছি, মাহফুজের লুক খুবই ব্যতিক্রম। আমরা যে মাহফুজ আহমেদের সঙ্গে পরিচিত, তার থেকে অনেক দূরে সরে গিয়ে একটি চরিত্র। এতে আমার কৌতুহল বেড়েছে। আমি অবশ্যই এই সিনেমাটি বড়পর্দায় দেখবো।

তিনি বলেন, সিনেমাটিতে এখনকার সময়ের খুব নামকরা অভিনেত্রী বুবলী আছে। বুবলীরও যে মেকআপ, গেটআপ দেখলাম বা যতটুকু অভিনয় দেখলাম, সচরাচর আমরা বুবলীকে যেভাবে দেখি তার থেকে খুব ভিন্নভাবে তাকে নির্মাতা উপস্থাপন করেছে। মাহফুজ-বুবলীকে একসঙ্গে দেখতে খুব ভালো লাগছে।

এছাড়া ‘প্রহেলিকা’ নিয়ে আশাবাদ ব্যক্ত করে সুবর্ণা মুস্তাফা বলেন, গান, গানের চিত্রায়ন খুবই দৃষ্টিনন্দন। আশা করছি পুরো সিনেমাটি এ রকম ভালো হবে। প্রহেলিকার জন্য শুভকামনা। যেহেতু ঈদের ছবি, আশা করি দর্শক হলে গিয়ে দেখবে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট