Thursday, May 9, 2024

এবার জিতের হাত ধরলেন রুক্মিণী

বর্তমানে টলিউডের সবচেয়ে ব্যস্ত নায়িকা রুক্মিণী মৈত্র। হাতে তার একের পর এক ছবি। সদ্যই শেষ করেছেন ‘নটী বিনোদিনী’র শুটিং। শেষ করেছেন দেবের সঙ্গে ‘ব্যোমকেশ’ ছবির শুটিংও। অন্যদিকে সৃজিতের ছবিতে দেবের সঙ্গে জুটি বাঁধছেন অভিনেত্রী, সে খবরও এখন সবার জানা। তারই মাঝে টলিউডের আরেক সুপারস্টার জিতের সঙ্গে জুটি বেঁধে ‘বুমেরাং’ ছবির শুটিং শুরু করে ফেললেন রুক্মিণী।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন সেই ছবিও। খবর অনুসারে, জিৎ প্রযোজিত নতুন ছবি ‘বুমেরাং’-এ জিতের সঙ্গে দেখা যাবে রুক্মিণী মৈত্রকে। এই ছবিতে দেখা যাবে দেবচন্দ্রিমাকেও। দেবচন্দ্রিমার বিপরীতে থাকছেন অভিনেতা সত্যম রায়চৌধুরী। জিৎ প্রযোজিত এই ছবিটি পরিচালনা করছেন সৌভিক কুণ্ডু।

‘বুমেরাং’ প্রসঙ্গে দেবচন্দ্রিমা সংবাদমাধ্যমকে জানিয়েছেন, পুরো ব্যাপারটাই এখন প্রাথমিক স্তরে রয়েছে। এখনো পর্যন্ত ছবির চিত্রনাট্য হাতে পাইনি। তবে যতটুকু জানি আমার চরিত্রটা বেশ মজাদার ও ছটফটে একটি মেয়ের।

‘সাঁঝের বাতি’, ‘সাহেবের চিঠি’র মতো ধারাবাহিক থেকে জনপ্রিয় হয়ে ওঠেন দেবচন্দ্রিমা। সম্প্রতি তাকে ‘হোমস্টে মার্ডার’ সিরিজেও দেখা গিয়েছিল। সেই দেবচন্দ্রিমাই এবার টলিউড সুপারস্টার জিতের হাত ধরে সিনে পর্দায় আসতে চলেছেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট