Wednesday, May 8, 2024

অ্যাডভান্স পেমেন্ট পেয়েও শাকিবের সঙ্গে কাজ করতে পারিনি : নিপুণ

‘পিতার আসন’ ছবির মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় চিত্রনায়িকা নিপুণের। ঢালিউড সুপারস্টার শাকিব খানের সঙ্গে বেশ কয়েকটি ছবিতে জুটি হয়ে অভিনয়ও করেছেন এ অভিনেত্রী। তবে চিত্রনায়িকা অপু বিশ্বাসের কারণে শাকিবের সঙ্গে নিপুণের কাজের পাল্লা খুব বেশি ভারি হয়নি।

সম্প্রতি নাগরিক টিভির ঈদ অনুষ্ঠান তারায় তারায় অনুষ্ঠানে সৈকত সালাউদ্দিনের উপস্থাপনায় এক প্রশ্নের জবাবে নিপুণ এ তথ্য জানান। যদিও এসব নিয়ে নিপুণের কোনো ক্ষোভ বা অভিমান নেই। কারণ তারা একে অপরের ভালো বন্ধু।

অভিনেত্রী নিপুণ বলেন, আমার ক্যারিয়ারে শাকিবের সাথে আরো অনেকগুলো ছবি হবার কথা ছিল। কিন্ত শাকিব-অপু সম্পর্কের কারণে হয়নি। এমনও হয়েছে। ছবির গল্প, আমার চরিত্র বুঝিয়ে দিয়ে গেছে। এমনকি আমার অ্যাডভান্স পেমেন্টও করে গেছেন প্রডিউসার। কিন্তু সেটা অপু বিশ্বাস করেছে। এতে অপুর প্রতি আমার কোনো অভিযোগ নেই। অপু আমার খুব ভাল বন্ধু। ওর ক্রাইসিস টাইমে আমিই ওকে সবচেয়ে বেশি সাপোর্ট দিয়েছি। আসলে ফিল্ম ক্যারিয়ারে এগুলো থাকবেই। তাতে অপুর প্রতি আমার দু:খ, রাগ বা ক্ষোভ নেই। নিয়তির নিয়মটাই হয়ত এমন!

নিপুণ আরও বলেন, ‘আমি আগেও বলেছি, শিল্পী সমিতি থেকে আমার নেবার কিছু নেই। তাই এই দায়িত্ব পালনের পাশাপাশি আমি আমার নিজের কাজে ভীষণ ব্যস্ত সময় কাটাচ্ছি। এরই ভেতরে দুটি সিনেমার কাজ শেষ করলাম। পাশাপাশি একটি টিভিসিও শেষ হলো সম্প্রতি। একজন শিল্পী হিসেবে আমার কাজ হলো অনস্ক্রীনে নিজের কাজটি করে যাওয়া। সেটিই আমি করে যাচ্ছি। এর মাঝে কে কি বললো তা নিয়ে মাথা ব্যাথা করাতে চাই না।’

তিনি বলেন, ‘প্রথমত সেই টীমে জায়েদ খানকে রাখাটা আমাকে বিষ্মিত করেছে। মূলত একারণেই আমি যাইনি। আর আমি না হয় না গেলাম। কিন্তু এদেশে সিনিয়র অভিনয় শিল্পীরা আছেন অনেকেই, তাদের কাউকে কেন বলা হলো না? আমার মতে এই বিষয়গুলো নিয়ে আমাদের সকলেরই বিবেচনা করা উচিত যে, আরো ভাবা উচিত। আমরা কোথায় কখন কাকে রিপ্রেজেন্ট করছি।’

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট