Wednesday, July 24, 2024

৪ বছর পর টয়া-শাওনের প্রথম বিবাহবার্ষিকী

ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা চৌধুরী টয়া ও জনপ্রিয় অভিনেতা সৈয়দ জামান শাওন ২০২০ সালে ভালোবেসে বিয়ে করেন। বিয়ের চার বছর পার হলেও ২০২৪ সালে প্রথমবার নিজেরদের বিবাহবার্ষিকী পালন করছেন টয়া ও শাওন। এখন প্রশ্ন হচ্ছে প্রথম বিবাহবার্ষিকী কীভাবে?

মূলত এ তারকা দম্পতি লিপ ইয়ারে বিয়ে করেছেন। অর্থ্যাৎ ২০২০ সালের ২৯ ফেব্রুয়ারি। চার বছর পর পর ফেব্রুয়ারি মাস ২৯ দিনে হয়। এটাকে ‘লিপ ইয়ার’ বলা হয়। দিনটিকে স্মরণীয় করে রাখতেই ২৯ ফেব্রুয়ারি বিয়ের জন্য বেছে নেন অভিনেত্রী। সে অনুযায়ী আজই টয়া-শাওনের প্রথম বিবাহবার্ষিকী। এদিকে বৃহস্পতিবার (২৯ ফেব্রুয়ারি) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করেছেন টয়া।

পোস্টে নিজের বেশ কিছু ছবি শেয়ার করে ক্যাপশনে লেখেন, ‘২৯ ফেব্রুয়ারি, ২০২৪। শুভ লিপ ইয়ার বিবাহবার্ষিকী সৈয়দ জামান শাওন। চলো আমাদের প্রথম বিবাহবার্ষিকীতে আমাদের ভালোবাসার মুহূর্তগুলোর মধ্য দিয়ে উদযাপন করি।’

টয়ার বলেন, প্রিয় স্বামী, তুমিই আমাদের পথ চলার হৃদস্পন্দন। সব সীমাবদ্ধতা ছাড়িয়ে তুমি আমার শক্তি, ভালবাসা এবং আনন্দের সকল উৎস। তোমার অটুট সমর্থন এবং অন্তহীন উদারতা আমার জীবনকে এমনভাবে আলোকিত করে যা আমি কখনই ভাবিনি। আমাদের প্রতিটি মুহূর্তকে আলিঙ্গন করা, প্রতিটি স্মৃতি লালন করা, সীমাহীন ভালোবাসা এবং সুখে ভরা ভবিষ্যতের জন্য উন্মুখ। আবারও শুভ লিপ ইয়ার বার্ষিকী, আমার প্রিয় স্বামী। তোমাকে পাশে পেয়ে আমি চির কৃতজ্ঞ। আমি তোমাকে ভালোবাসি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট