Friday, June 21, 2024

৩ মিনিট ২৫ সেকেন্ড দিয়েই ঝড় তুলেছেন সালমান খান

অবশেষে অনলাইনে প্রকাশ পেল ‘ভাইজান’র বহু প্রতীক্ষিত ‘কিসি কা ভাই কিসি কি জান’ ছবির ট্রেলার। যেখানে দুই ধরনের লুকে ধরা সাল্লু। এদিন ট্রেলার লঞ্চে হাজির ছিল ছবির গোটা টিম। সালমানের পাশাপাশি দেখা গেল শেহনাজ গিল, পূজা হেগড়ে, পলক তিওয়ারি, ভূমিকা চাওলা, বক্সার বিজেন্দ্র সিং সহ প্রায় সবাইকেই। আগেই ঘোষণা হয়ে গিয়েছিল তাই সোমবার অধীর আগ্রহে ট্রেলারের অপেক্ষায় ছিল সালমান খানের ফ্যানেরা।

ট্রেলার লঞ্চে এসে সালমান জানালেন কীভাবে শ্যুটিংয়ে তিনি অ্যাকশন শেখাতেন বক্সার বিজেন্দ্র সিংকে। জানালেন কীভাবে পলকের মাত্র ৮ বছর বয়সে তার সঙ্গে প্রথম সাক্ষাৎ হয় অভিনেতার। পাশাপাশি এদিন শেহনাজকে মুভ অন করার পরামর্শ দেন সাল্লু। শেহনাজও উত্তরে বলেন যে, তিনি অনেকটাই এগিয়ে গেছেন। ব্যাপারটি পরিষ্কার না হলেও অনুমান করা যায়, শেহনাজের ব্যক্তিগত জীবন নিয়েই পরামর্শ দেন মি. খান। এদিন শেহনাজ বলেন যে, ‘আমি নার্ভাস হই না। তবে সালমান স্যরের সামনে একটু নার্ভাস হয়ে যাই। তবে আজ যেখানে দাঁড়িয়ে আছি তারজন্য আমি সৃষ্টিকর্তাকে ধন্যবাদ জানাই।’

এদিন ট্রেলার লঞ্চে ছিল কড়া নিরাপত্তা ব্যবস্থা। কয়েকশো নিরাপত্তা কর্মীতে ঘেরা মুম্বাইয়ের এক মাল্টিপ্লেক্সে ট্রেলার লঞ্চ হয়।

৩ মিনিট ২৫ সেকেন্ডের ট্রেলারে সালমানের ছবির সমস্ত উপকরণই দেখা যায়। একদিকে রয়েছে প্রেম, পরিবার তো অন্যদিকে দেখা যায় ভয়ংকর অ্যাকশন। ট্রেলার দেখেই অনেকেরই মতামত ফিরেছেন পুরনো সালমান। এক ঘণ্টায় এই ট্রেলার দেখে ফেলেছেন ১.৭ মিলিয়ন দর্শক। ইতোমধ্যেই সেই ট্রেলার পছ্ন্দ করেছেন ২ লক্ষ দর্শক। ফারহাদ সামজি পরিচালিত ‘কিসি কা ভাই কিসি কি জান’ বক্স অফিসে হিট হতে পারে বলে আশা সালমান অনুরাগীদের।

এছাড়াও এই সিনেমায় বিগ বস খ্যাত অভিনেত্রী শেহনাজ গিলকে প্রথমবার বড় পর্দায় দেখা যাবে, তাই এই সিনেমাকে ঘিরে উৎসাহের ঢেউ বয়ে যাচ্ছে তার অনুরাগীদের মধ্যেও।এছাড়াও সালমানের নতুন এই রোম্যান্টিক ফ্যামিলি সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ দেখা যাবে রাঘব জুয়েল, জগপতি বাবুকে।

প্রসঙ্গত, বিগত কয়েক বছরে ‘দাবাং ৩’ , ‘অন্তিম- দ্য ফাইনাল ট্রুথ’ কিংবা ‘রাধে- ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ – এর মত সিনেমা রিলিজের পরেও বারবার দর্শকদের মন জয়ে ব্যর্থ হয়েছেন বলিউডের ভাইজান সালমান। তবে এই বছরের মেগাহিট ‘পাঠান’-এ শাহরুখ খানের সঙ্গে এক পর্দায় ক্যামিও রোলে অভিনয় করার পরে এই বছর পর পর দুটি সিনেমা আসতে চলেছে তার। দিওয়ালিতে মুক্তি পেতে চলেছে বহু প্রতীক্ষিত ‘টাইগার ৩’ আর তার আগে ঈদে মুক্তি পাবে রোম্যান্টিক ফ্যামিলি ড্রামা ‘কিসি কা ভাই কিসি কি জান’। সোমবার ট্রেলারেই সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন ভাইজান।

ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন:

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট