Thursday, March 28, 2024

১ লাখ ৬১ হাজার টাকায় প্ল্যান ইন্টারন্যাশনালে চাকরি

আন্তর্জাতিক উন্নয়ন সংস্থা প্ল্যান ইন্টারন্যাশনাল বাংলাদেশ জনবল নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। সংস্থাটি কক্সবাজারের উখিয়ায় কর্মী নিয়োগ দেবে। প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।

পদের নাম: প্রজেক্ট ম্যানেজার (ইআইই) : পদসংখ্যা: নির্ধারিত না। যোগ্যতা: যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে ডেভেলপমেন্ট স্টাডিজ, সামাজিক বিজ্ঞান অথবা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে।

অভিজ্ঞতা: সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত ৫ বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। ভ্রমণের মানসিকতা থাকতে হবে। নেতৃত্ব দেওয়ার গুণাবলি ও সিদ্ধান্ত গ্রহণে সক্ষমতা থাকতে হবে। বাংলা ও ইংরেজি ভাষায় সাবলীল হতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক (২০২২ সালের ৩১ ডিসেম্বর পর্যন্ত। মেয়ার বাড়ার সম্ভাবনা রয়েছে)। কর্মস্থল: কক্সবাজারের উখিয়া।

বেতন: মাসিক বেতন ১ লাখ ২৯ হাজার ৪০ থেকে ১ লাখ ৬১ হাজার ৩০০ টাকা। এছাড়া সংস্থার নীতিমালা অনুযায়ী স্ত্রী ও সন্তানদের চিকিৎসা সুবিধা, গ্রুপ বিমা, উৎসব বোনাস, প্রভিডেন্ট ফান্ডসহ অন্যান্য সুবিধা দেওয়া হবে।

আবেদন: আগ্রহী প্রার্থীদের প্ল্যান ইন্টারন্যাশনালের চাকরি-সংক্রান্ত ওয়েবসাইটে (লিংক) গিয়ে নিয়োগ ও আবেদনের বিস্তারিত প্রক্রিয়া জেনে নিতে হবে। আবেদনের শেষ তারিখ: ২৩ ফেব্রুয়ারি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট