Tuesday, May 21, 2024

১৩ বছরে প্রথম অন্য নায়কের হাত ধরছেন বর্ষা

বর্ষাকে ক্যারিয়ারের এই দীর্ঘ সময়ে কখনও অনন্তের বাইরে অন্য নায়কের সঙ্গে দেখা যায়নি। অনন্তও কাজ করেননি অন্য কারও সঙ্গে। তবে প্রথমবারের মতো স্বামী অনন্ত জলিলের বাইরে অন্য নায়কের হাত ধরে পর্দায় আসছেন বর্ষা। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় তারকা দম্পতি অনন্ত-বর্ষা। গত ১৩ বছর ধরে সিনেমার জগতে একসঙ্গে পথ চলছেন তারা। ২০১০ সালে রুপালি পর্দায় আগমনের পর এখন পর্যন্ত আটটি সিনেমায় জুটি বেঁধে অভিনয় করেছেন তারা।

ঢাকাই চলচ্চিত্রে ১৯৭৭ সালে মুক্তি পায় দেওয়ান নজরুল নির্মিত সিনেমা ‘দোস্ত দুশমন’। সিনেমাটিতে দুই বন্ধুর চরিত্রে অভিনয় করেছিলেন ওয়াসিম ও সোহেল রানা। ওই সময় ব্যাপক দর্শকপ্রিয়তা অর্জন করে বন্ধু থেকে শত্রু বনে যাওয়ার গল্পটি। এবার ৪৬ বছর পর একই নামে আরেকটি চলচ্চিত্র তৈরি হচ্ছে ঢালিউডে। আর এই সিনেমাতেই অভিনেতা ডি এ তায়েবের সঙ্গে জুটি বাঁধবেন বর্ষা। তবে সিনেমায় অনন্ত জলিল থাকলেও মূল নায়কের ভূমিকায় দেখা যাবে না তাকে।

সম্প্রতি একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে বিষয়টি নিশ্চিত করে ডি এ তায়েব বলেন, ‘দোস্ত দুশমন’ সিনেমায় আমি হিরো। অনন্ত ভাই নিজেই বলেছেন, বর্ষার হিরো ডি এ তায়েব। আমার কোনো নায়িকা লাগবে না। এটা উনার উদারতা, উনার ভালোবাসা।

প্রসঙ্গত, ‘খোঁজ দ্য সার্চ’ সিনেমা দিয়ে পর্দায় অভিষেক হয় অনন্ত-বর্ষার। এরপর একাধিক সিনেমায় একসঙ্গে কাজ করেছেন এই জুটি। এবার সেই জুটি ভাঙতে চলেছেন এই নায়িকা।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট