- Advertisement -

হাসপাতালে সাকিবের মা, ছেলে ও মেয়ে

Must Try

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম ওয়ানডে খেলতে নামার আগেও দেশে রেখে যাওয়া পরিবারের অসুস্থ সদস্যদের খোঁজখবর নিয়েছেন সাকিব আল হাসান। রাজ্যের চাপ মাথায় নিয়েও তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে খেলেছেন ম্যাচজয়ী ইনিংস। জিতেছেন ম্যাচসেরার পুরস্কার। কিন্তু এসব হয়তো কোনো শান্তিই দিতে পারেনি বাঁহাতি এ অলরাউন্ডারকে। কারণ সাকিবের পরিবারের চার সদস্য হাসপাতালে ভর্তি।

- Advertisement -

সাকিবের শাশুড়ি ক্যান্সার আক্রান্ত হয়ে আগে থেকেই রাজধানী ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। তিনদিন আগেই হাসপাতালে ভর্তি করা হয়েছে নিউমোনিয়ায় আক্রান্ত ছোট মেয়ে ইজাহ আল হাসানকে। এদিকে মা শিরিন রেজার হার্টে ইনফেকশন ধরা পড়ায় তিনিও হাসপাতালের বিছানায়। একমাত্র ছেলে ইরাম আল হাসানকেও গতকাল নেওয়া হয় হাসপাতালে।

- Advertisement -

এত কিছু ঘটে যাওয়ার পরও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ওয়ানডে সিরিজটা খেলতেই হচ্ছে সাকিবকে। রোববার দক্ষিণ আফ্রিকা থেকে টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন জানান, তৃতীয় ওয়ানডে খেলে হয়তো দেশে ফিরবেন ৩৪ বছর বয়সী এ ক্রিকেটার। নির্বাচক হাবিবুল বাশার বলেন, সাকিব নিয়মিতই দেশে যোগাযোগ রাখছে। পরিস্থিতি বুঝে সিদ্ধান্ত নেবে। ও তৃতীয় ওয়ানডে খেলতে চায়। বাকিটা পরিস্থিতির ওপর নির্ভর করবে।’

- Advertisement -

আগামী ২৩ মার্চ সেঞ্চুরিয়ানে দক্ষিণ আফ্রিকার বিপক্ষের তিন ম্যাচ সিরিজের তৃতীয় ও শেষ ওয়ানডেতে মাঠে নামবে বাংলাদেশ। এই ম্যাচ খেললে ২৫ মার্চের আগে ঢাকায় ফেরা হবে না সাকিবের। এ ব্যাপারে সাকিবের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি দেশে ফেরার ব্যাপারে পরিষ্কার করে কিছু বলেননি। কিছুটা আক্ষেপ নিয়েই ম্যাসেজে লিখলেন, খেলাটাও গুরুত্বপূর্ণ।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

Latest Post

- Advertisement -

You Like This

- Advertisement -