Tuesday, May 21, 2024

হানিমুন শেষে সুখবর দিলেন ফারিণ

বিদ্যুৎ গতিতে এগিয়ে যাচ্ছে শোবিজের ব্যস্ত নায়িকা তাসনিয়া ফারিণ। বর্তমানে দেশের গণ্ডি পেরিয়ে অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন পশ্চিমবঙ্গেও। বছর না ঘুরতেই ছোটপর্দার এই অভিনেত্রীর ঝুলিতে ফের কলকাতার প্রজেক্ট। ‘আরও এক পৃথিবী’ সিনেমার মাধ্যমে টালিউডে অভিষেক ঘটে ফারিণের। গত ফেব্রুয়ারিতে মুক্তি পায় ছবিটি। খুব অল্প সময়েই সাবলীল অভিনয়ে দর্শকদের হৃদয় ছুঁয়ে গেছেন এই অভিনেত্রী।

ফারিণকে বরাবরই খুব হালকা সাজেই দেখা যায়। এমনকি কিছুদিন আগেও নিজের বিয়েতে হালকা মেকাপেই নেটিজেনদের নজর কাড়েন লাস্যময়ী এই অভিনেত্রী। বর্তমানে শোবিজের ব্যস্ততম অভিনেত্রী তিনি। দেশের গণ্ডি পেরিয়ে অভিনয়ের দ্যুতি ছড়াচ্ছেন পশ্চিমবঙ্গেও। তবে হঠাৎ করেই বিয়ে তারপর স্বল্প সময়ের জন্য হানিমুনে এবং শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়ায় অবস্থান করেছিলেন তিনি।

তবে দেশে ফিরেছেন ফারিণ। ফিরে এসেই সুসংবাদ দিলেন তিনি। এ বছরের ফেব্রুয়ারি মাসে মুক্তি পেয়েছিল কলকাতায় ‘আরও এক পৃথিবী’ সিনেমাটি। সে সময়েই তিনি জানিয়েছিলেন পশ্চিমবঙ্গের আরও বেশ কয়েকটি সিনেমার প্রস্তাব তার হাতে আছে।

এরই প্রেক্ষিতে প্রায় ফারিণ জানালেন, কলকাতার আরও একটি সিনেমায় কাজ করতে যাচ্ছেন এই অভিনেত্রী। বিপ্লব গোস্বামীর পরিচালনায় ‘পাত্রী চাই’ এই শিরোনামের ছবিটির চিত্রনাট্যও তার নিজের। জানা যায়, আলো চরিত্রে পর্দায় দেখা যাবে তাকে। এ প্রসঙ্গে তাসনিয়া ফারিণ বলেন, চিত্রনাট্য এতো সুন্দর যে একবার পড়ার পর আর দ্বিতীয়বার পড়তে হয়নি আমাকে। দারুণ একটি গল্প। প্রথম পড়াতিই আমার খুব পছন্দ হয়ে যায়। এর ফলে আমি এক কথায় রাজি হয়ে যাই।

জানা গেছে, আগামী ৩০ অক্টোবর থেকে পশ্চিমবঙ্গের বিভিন্ন লোকেশনে শুটিং হবে। তবে একটানা নয়, মাঝে একটা বিরতি দিয়ে নভেম্বরে শেষ হবে এ সিনেমার শুটিং। এতে ফারিণের বিপরীতে অভিনয় করছেন কলকাতার অর্জন চক্রবর্তী। আরও আছেন সব্যসাচী চক্রবর্তী, মমতা শংকর প্রমুখ।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট