Sunday, June 16, 2024

স্বামীর ওপর অভিমান করে যা করলেন মাহি

জনপ্রিয় চিত্রনায়িকা মাহিয়া মাহি গেল ২৮ মার্চ পুত্র সন্তানের মা হন। স্বামী রাকিব সরকার ও একমাত্র ছেলে মো. মোসাইব আরাশ সামসুদ্দিন ফারিশ সরকারকে নিয়ে সুখেই কাটছে তার দিন। তবে সম্প্রতি স্বামীর ওপর অভিমান করেছেন তিনি। আর প্রতিবাদস্বরূপ হাতে মেহেদী দিয়েছেন ‘অসুন্দর’ ভাবে।

মাহি নিজেই জানিয়েছেন তার ফেসবুকে। তিনি লিখেছেন, ‘এবার ঈদে আমাকে মেহেদী দিয়ে দেয় নাই দেখে, প্রতিবাদস্বরূপ নিজেই ডিজাইন করে হাতে মেহেদী দিলাম। উৎসাহ পেলে অন্যদেরকেও দিয়ে দিব।’

মাহি তার ফেসবুকে হাতে মেহেদী দেওয়া দুটি ছবি প্রকাশ করেছেন। সেখানে দেখা যায়, মাহির পাশেই আছেন স্বামী রাকিব সরকার। আর হাতের মেহেদীর ডিজাইন ছিল উল্টাপাল্টা!

এদিকে বর্তমানে মাহি অভিনয় থেকে অনেকটাই দূরে আছেন। সন্তান জন্ম দেওয়ার আগে থেকেই তার এই অবসরে যাওয়া। তবে সে অবসরের মধ্যেই মাহি ব্যস্ত ছিলেন ব্যবসায়ী ও রাজনৈতিক কাজ নিয়ে। সন্তান জন্ম দেওয়ার ক’দিন আগেও মাহিকে দেখা গেছে তার রেস্তোরাঁয় ইফতার বিক্রি করতে।

অন্যদিকে সন্তান জন্ম নেওয়ার ১৪দিন পর, গাজীপুর সিটি করপোরেশনের মেয়র প্রার্থী কামরুল হাসান সরকার রাসেলের সঙ্গে ধানমন্ডির আওয়ামী লীগ কার্যালয়ে আসেন মাহি। কারণ মনোনায়নপত্র জমা দেওয়া।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট