- Advertisement -

স্পাইক চুল-গলায় চেন, নতুন রূপে ভুবন বাদ্যকর

Must Try

কিছুদিন আগেই যখন দুর্ঘটনার কবলে পড়েন ‘কাঁচা বাদাম’ গান খ্যাত ভুবন বাদ্যকর, তখনই ‘আমার নতুন গাড়ি’ নামে নতুন গান লিখে ফেলেন তিনি। আর এবার সেই নতুন গানের শ্যুটিং করতে মুম্বই উড়ে গেলেন তিনি। জানা গিয়েছে, গতকাল রাত বারোটা নাগাদ বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের কুরালজুড়ি গ্রামের বাড়ি থেকে তিনি পাড়ি দেন তাঁর সমস্ত সঙ্গীদের নিয়ে। মুম্বইয়ের স্টুডিওতে পৌঁছে নতুন গানের শ্যুটিং প্রসঙ্গে বললেন অনেক কথা।

- Advertisement -

স্পাইক করা মাথার চুল। গলায় প্রয়াত কিংবদন্তি সঙ্গীতশিল্পী বাপি লাহিড়ির মতো করে গলায় চেন, হাতে প্রতি আঙুলে আংটি। একেবারে অন্য লুকে ধরা দিলেন ভুবন বাদ্যকর। স্টুডিও থেকে বেরিয়েই তাঁর এক্সক্লুসিভ ছবি ধরা পড়ল এবিপি আনন্দের ক্যামেরায়। নতুন গানের শ্যুটিং প্রসঙ্গে বললেন অনেক কথা। ভুবন বাদ্যকর বলেন, ‘প্রথমবার মুম্বই এলাম। খুব ভালো লাগছে। এই তো দেখুন কী সুন্দর লাগছে। যেন অল্প বয়সী ছেলেদের মতো করে সাজিয়ে দিয়েছে আমায়। দেখতে ভালো লাগছে এই আর কী। ‘আমার নতুন গাড়ি’ গানের শ্যুটিংয়ের জন্য এলাম। আশা করছি এক মাসের মধ্যে গান দেখতে পাওয়া যাবে।’ কথা বলতে বলতে নতুন গানের দু কলি শুনিয়েও দিলেন ভুবন বাদ্যকর।

- Advertisement -

প্রসঙ্গত, কয়েকদিন আগেই দুর্ঘটনার কবলে পড়েন ভুবন বাদ্যকর। দুর্ঘটনার কবলে পড়েও ‘আমার নতুন গাড়ি’ নিয়ে নতুন গান লিখে ফেলেন তিনি। বোলপুরের এক বেসরকারি রেস্তোরাঁয় একটি বেসরকারি মিউজিক সংস্থার সঙ্গে নতুন গানের চুক্তি সাক্ষর করেন তিনি। ওই সংস্থার তরফ থেকে আগেই তিন লক্ষ টাকার চুক্তি হয়েছিল। এর মধ্যে দেড় লক্ষ টাকা দিয়ে দেওয়া হয়েছিল আগেই। বাকি টাকাও দিয়ে দেওয়া হয় ভুবনকে। সেখানেই তিনি জানান, তিনি ফের নতুন গান তৈরি করেছেন। অনেকের আমন্ত্রণই পাচ্ছেন এখন।

- Advertisement -

‘কাঁচা বাদাম’ গান খ্যাত ভুবন বাদ্যকরের জনপ্রিয়তা প্রতিদিনই বাড়ছে। তাঁর গাওয়া ‘কাঁচা বাদাম’ গানে ইনস্টাগ্রাম রিল শুধু বাংলার গণ্ডিতেই সীমাবদ্ধ নেই। বরং তা দেশ ছাড়িয়ে বিদেশেও নিজের প্রভাব বিস্তার করেছে। বাংলার সাধারণ মানুষ থেকে তারকারা তো অবশ্যই, বলিউডের তারকারাও এই গানে কোমর দোলাচ্ছেন। ধীরে ধীরে পাচ্ছেন শিল্পীর তকমাও। বিভিন্ন জায়গায় ইতিমধ্যেই অনুষ্ঠান করার সুযোগ পাচ্ছেন ভুবন বাদ্যকর। তাঁর নতুন গান ‘আমার নতুন গাড়ি’র জন্য অপেক্ষায় নেট নাগরিকরা।

সূত্র: এবিপি লাইভ।

- Advertisement -
- Advertisement -
- Advertisement -

Latest Post

- Advertisement -

You Like This

- Advertisement -