Friday, June 21, 2024

স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর তিন রাস্তার মোড়ে এক মণ দুধ দিয়ে গোসল

আজ শুক্রবার ফরিদপুরের বোয়ালমারীতে স্ত্রীর দেয়া মামলা থেকে নিষ্পত্তি পেয়ে মো. সিরাজ শেখ নামের একজন অটোভ্যান মিস্ত্রী দুধ দিয়ে গোসল করেছেন। এ ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। এদিন বিকেলে উপজেলার চতুল ইউনিয়নের বাইখীর চৌরাস্তা গ্রামের সিরাজ শেখের বাড়ির সামনে তিন রাস্তার মোড়ে এক মণ দুধ দিয়ে গোসল করে মোনাজাত করে সকল প্রকার অপরাধ থেকে নিরাপদ থাকার অঙ্গীকার করেন।সরেজমিনে গিয়ে জানা যায়, সিরাজ শেখ ও ইতি দম্পতি ১৩ বছর ধরে ঘর-সংসার করেন।

তাদের ১১ বছর বয়সী একটি ছেলে রয়েছে। বাইখীর গ্রামের আফসার শেখের মেয়ে ইতি বেগম (২৮) ও মুজিবর শেখের ছেলে সিরাজ শেখ (৩৫) এর বাড়ি একই গ্রামে। গত দুই বছর যাবত তাদের সংসারে ফাটল ধরে। পরে তার স্ত্রী ফরিদপুর বিজ্ঞ আদালতে শিশু ও নারী নির্যাতন এবং যৌতুক আইনে মামলা করেন। গত ৯ মে এ মামলাটি নিষ্পত্তি করা হয়।

সিরাজ শেখ জানান, আমার স্ত্রীকে ডিভোর্স দিয়ে তাকে নগদ ৭০ হাজার টাকা ও তার বাবার কাছে ২ লাখ ৬৫ হাজার পাওনা টাকায় মিটমাট করা হয়েছে। তবে এ ডিভোর্স দেয়া স্ত্রী আমার অনেক টাকা পয়সা নষ্ট করেছেন এবং প্রচণ্ড আকারে জ্বালা-যন্ত্রণা দিয়েছে। তাই যখন ভেজাল সৃষ্টি হয়েছে তখই নিয়ত করেছিলাম এ থেকে মুক্তি পেলে এক মণ গরুর দুধ দিয়ে গোসল করব এবং এ বছরেই ওমরাহ্‌ হজ পালন করব। তাই দুধ দিয়ে গোসল করেছি। এসময় উৎসুক জনতা ভিড় করে তার গোসল দেখেন। এ নিয়ে ইতি বেগমের পরিবার কোন কথা বলতে রাজি না হওয়ায় তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

চতুল ইউনিয়নের চেয়ারম্যান মুহাম্মদ রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, সিরাজ শেখ ও ইতি বেগমের বিবাহ বিচ্ছেদ হয়েছে। এ ঘটনা থেকে নিষ্পত্তির কারণে সিরাজ দুধ দিয়ে গোসল করেছেন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট