Wednesday, April 17, 2024

সেহরিতে দুধ-ভাত পছন্দ করেন রাজ রিপা

অভিনেত্রী রাজ রিপা অপেক্ষায় আছেন বড়পর্দায় জমকালো অভিষেকের। কিছুদিন আগে মহরত করেছেন নতুন সিনেমা ‘মৃত্যু ১৯’ – এর। বাকি আছে ইফতেখার চৌধুরীর ‘মুক্তি’ সিনেমার শেষ লটের শুটিং। শীগগির মুক্তি পাবে মবজুরুল ইসলাম মেঘের ‘ময়না’।

রাজ রিপা রমজান মাসে বাসায় আছেন। ক’দিন ধরে অসুস্থ তিনি। রোজা কেমন কাটছে জানতে চাইলে বললেন, ইফতারে ভাজা পোড়া একদমই খাই না। শরবত বিশেষ করে রুহ আফজা আমার পছন্দ। ইফতারে ফলমূল খাওয়া হয়। চটপটি খেতে ভালো লাগে। এরপর পান্তা ভাত খাই। অর্থাৎ স্বাস্থ্যসম্মত খাবারের প্রতি নজর থাকে। ডিনারের সময় থেকে অল্প অল্প করে খেয়ে থাকি যা সেহরি পর্যন্ত চলে। সেহরিতে আমার পছন্দের খাবার আম দিয়ে দুধ – ভাত।

রাজ রিপা যোগ করলেন, ইফতারে অপ্রয়োজনীয় খরচ করা হয় প্রায়ই। যা ঠিক নয়। অপচয় না করে এ টাকা দিয়ে অসহায়দের পাশে দাঁড়ানো যায়। তাদের মুখে হাসি ফোটানো যায় ঈদ উপহার দিয়ে। আমরা নিজেরা যদি সচেতন থাকতাম, তাহলে ইফতার পণ্যের দাম সবার হাতের নাগালে থাকতো। আমার কাছে ইফতার ও সেহরি পার্টিতে যেতে ভালো লাগে। সবার সাথে দেখা হয়। শুদ্ধ সুন্দর একটি আমেজ বজায় থাকে।

সবশেষে রাজ রিপা ঈদ পরিকল্পনা সম্বন্ধে বললেন, ঈদ খুলনায় কাটাবো। পরিবারের সাথে ঘুরতে পছন্দ করি। ঈদের পোশাক হবে নিজের হাতে ডিজাইন করা। যেটা আনকমন হবে। বাবা – মা ঈদ সালামি দেন। আমি নিজে দিই ছোটদের। আর উপহার দিতে ভালো লাগে। ছোটবেলা থেকেই বাবা – মা’ কে ঈদ উপহার দিই। সত্যি বলতে আমি উপহার কম পাই।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট