Saturday, February 24, 2024

সৃজিতের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে যা বললেন মিথিলা

হঠাৎ করেই তীব্র গুঞ্জনে ভারি হয়ে উঠেছে বিনোদন জগত। বিচ্ছেদ হতে যাচ্ছে জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা এবং ওপার বাংলার পরিচালক সৃজিত মুখার্জির। ওপার বাংলার প্রভাবশালী গণমাধ্যম দৈনিক আনন্দবাজারে এমন প্রতিবেদন প্রকাশের পর থেকেই শুরু হয়েছে গুঞ্জন। তবে কি সত্যিই ভেঙে যাচ্ছে দুজনের নতুন সংসার?

তবে এই চাঞ্চল্যকর খবরে তেমন গুরুতর প্রতিক্রিয়া জানালেন না মিথিলা! শুটিংয়ে ব্যস্ত থাকা মিথিলা সদ্য প্রকাশিত এই সংবাদে নিজের প্রতিক্রিয়া জানিয়ে বললেন, “এই খবরের সঙ্গে আমি সম্পৃক্ত নই।

খবরে কি আমার নাম আছে?”

এদিকে আনন্দবাজার সেই প্রতিবেদনে দাবি করেছে, এই দম্পতির সংসারে ঝামেলা চলছে। বয়সে ছোট এক তরুণীকে নতুন করে মন দিয়েছেন সৃজিত। ক্যামেরার পেছনে কাজ করেন তিনি। আজকাল পার্টিতে সারাক্ষণ ওই তরুণীর সঙ্গে সময় কাটান সৃজিত।

তাই মিথিলার সাথে প্রতিনিয়ত দুরত্ব তৈরি হচ্ছে পরিচালকের। গণমাধ্যমটি দাবি করছে, আগামী দুই মাসের মধ্যে সৃজিতের সঙ্গে সম্পর্ক চুকিয়ে বাংলাদেশে ফিরবেন মিথিলা। তবে পরিচালককে এখনই আইনত মুক্ত করতে ইচ্ছুক নন অভিনেত্রী।

তাহসানের সঙ্গে বিচ্ছেদের পর ২০১৯ সালের ৬ ডিসেম্বর রেজিস্ট্রি বিয়ে করেন মিথিলা ও নির্মাতা সৃজিত মুখার্জি। কলকাতায় সৃজিতের ফ্ল্যাটে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়েতে সৃজিত-মিথিলার পরিবারের ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন।-কালের কণ্ঠ অনলাইন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট