Thursday, June 20, 2024

সিনেমার শুটিংয়ে অংশ নিতে আগামী বুধবার ঢাকায় আসছেন শাকিব খানের নায়িকা ইধিকা

সিনেমার নাম ‘প্রিয়তমা’। পরিচালনায় হিমেশ আশরাফ, প্রযোজনা করছেন আরশাদ আদনান। নির্মাতা সূত্রে খবর, সিনেমার শুটিংয়ে অংশ নিতে আগামী বুধবার ঢাকায় আসছেন ইধিকা। বাংলাদেশি সুপারস্টার শাকিব খানের সঙ্গে জুটি বাঁধছেন ওপার বাংলার অভিনেত্রী ইধিকা পাল।

নির্মাতা হিমেশ আশরাফ বলেছেন, ‘ইতোমধ্যে সিনেমার শুটিং শুরু হয়ে গেছে। সোমবার (৮ মে) থেকে অংশ নেবেন শাকিব খান। ইধিকার শুটিং শুরু ১১ তারিখ থেকে। তিনি বাংলাদেশে আসার ভিসা পেয়েছেন। ১০ তারিখেই (বুধবার) ইধিকা ঢাকায় চলে আসবেন।’

কলকাতার ফিল্ম ইন্ডাস্ট্রি টলিউডে খুব অল্প দিনই এসেছেন ইধিকা পাল। তবে ইতোমধ্যে তিনি টিভি সিরিয়ালে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পেয়েছেন। ওপার বাংলার সিনেমাতেও কাজ করেছেন অল্পবিস্তর।

ইধিকা অভিনয়ের পাশাপাশি নাচেও পারদর্শী। তাকে প্রথম দেখা যায় কলকাতার টিভি চ্যানেল স্টার জলসায় প্রচারিত ‘কপালকুণ্ডলা’ সিরিয়ালে। সেখানে ‘পদ্মাবতী’ চরিত্রে অভিনয় করে প্রশংসিত হন। পরে জি-বাংলার সিরিয়াল ‘রিমলির’ প্রধান চরিত্রে দেখা যায় তাকে।

এছাড়া আরও দুটি ধারাবাহিকে খলনায়িকার চরিত্রে অভিনয় করেছেন ইধিকা। এবার তিনি ঢাকায় আসছেন ঢালিউড কিং শাকিব খানের ‘প্রিয়তমা’ হয়ে। যদিও এ সিনেমায় প্রথমে নেয়ার কথা ছিল বলিউডের কোনো অভিনেত্রীকে। শেষ পর্যন্ত ইধিকাকে চূড়ান্ত করা হয়।

উল্লেখ্য, বর্তমানে সিনেমার শুটিং চলছে পুরান ঢাকায়। এরপর শুটিং হবে ঢাকার বাইরে সুনামগঞ্জ, সিলেট, কক্সবাজার ও বান্দরবানে। আগামী কোরবানির ঈদে সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দিতে চান নির্মাতা কর্তৃপক্ষ। নিটোল প্রেম ও অ্যাকশন ধাঁচের ছবি ‘প্রিয়তমা’।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট