Saturday, February 24, 2024

সিনেপ্লেক্সে মুক্তির দশম দিনেও বাংলা ছবির চাহিদা

মানসম্মত ছবি মুক্তি পেলে দর্শকদের ভিড় চোখে পড়ে! সর্বশেষ দেখা গিয়েছিল ‘পরাণ’ ও ‘হাওয়া’ ছবি দুটির ক্ষেত্রে। দীর্ঘদিন পর আবার সেই চিত্র দেখা যাচ্ছে দেশের অভিজাত সিনে থিয়েটার সিনেপ্লেক্সে। ঢাকার রুচিশীল দর্শকরা সিনেমা হলে গিয়ে অনেকদিন ছবি দেখা ভুলে গিয়েছিল।

সিনেপ্লেক্স কর্তৃপক্ষ বলছে, ঈদে মুক্তি পাওয়া প্রায় ছবি ভালো যাচ্ছে। মানুষ পরিবার নিয়ে সিনেমা দেখতে আসছে। এটি সিনেমায় সুবাতাসের কাঙ্ক্ষিত লক্ষণ।রবিবার সন্ধ্যা ৭টা ২০ মিনিটের শোতে সরেজমিনে গিয়ে দেখা যায়, হলভর্তি দর্শক। জানা যায়, লিডার’র সঙ্গে ‘জ্বীন’ ছবিটিও সিনেপ্লেক্সে ভালো চলছে।

এদিকে, সোমবার (১ মে) ঈদের ছবি মুক্তির দশম দিন। এদিনেও ঈদের দিন থেকে আজ পর্যন্ত টানা ১০ দিন হাউজফুল দিচ্ছে ‘লিডার আমিই বাংলাদেশ’, যেটি চলতি বছর সুপারস্টার শাকিব খান অভিনীত প্রথম সিনেমা।

স্টার সিনেপ্লেক্সের ওয়েব সাইটে গিয়ে দেখা যায়, বসুন্ধরার সিনেপ্লেক্সে দশম দিনেও ‘লিডার’র সবগুলো শো-ই হাউজফুল। আগামী দুই তিনদিনের অগ্রিম ফিফটি পারসেন্ট টিকেট সংগ্রহ করে ফেলেছেন দর্শক।

সিনেপ্লেক্সের জৈষ্ঠ্য বিপণন কর্মকর্তা মেজবাহ আহমেদ বলেন, মুক্তির প্রথম দিন সিনেপ্লেক্সে ‘লিডার আমিই বাংলাদেশ’ খুব ভালো যাচ্ছে। শো হাউজফুল যাচ্ছে। পাশাপাশি জ্বীন ছবিটিও হাউজফুল যাচ্ছে। লোকাল, কিল হিম, পাপ-এর ফিডব্যাকও খারাপ না।

সিনেপ্লেক্সের অধিকাংশ শাখায় চলছে লিডার, জ্বীন, কিল হিম, লোকাল, পাপ এবং আদম। এদিকে, সিনেপ্লেক্সের বাইরে সারাদেশের সিঙ্গেল স্ক্রিনে দাপটের সঙ্গে চলছে তপু খান পরিচালিত ‘লিডার আমিই বাংলাদেশ’। হল মালিকরা জানাচ্ছেন, ‘লিডার’ এবার ঈদে এক নাম্বার ব্যবসা সফল ছবি।

‘লিডার’ দেশের ঐতিহ্যবাহী মধুমিতা সিনেমা হলে ঈদের দিন থেকে চলছে। হলটির কর্ণধার ইফতেখার নওশাদ বলেন, শাকিব যে জনপ্রিয় নায়ক, তার প্রচুর ফ্যান ফলোয়ার্স এটা ‘লিডার’ দিয়ে আবার প্রমাণ করলো। আমার সিনেমা হলে ‘লিডার’ প্রথমদিন থেকে অনেক ভালো যাচ্ছে। আমাদের নিজস্ব ছবি যদি এমন সবসময় হয় তাহলে আমাদের হল মালিকদের আর হল বন্ধ করা লাগবে না।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট