Friday, April 19, 2024

সালমান মুক্তাদিরের স্ত্রী দিশা সম্পর্কে যা জানা গেল

গেল ৩০ এপ্রিল বিয়ে করেছেন ইউটিউবার থেকে তারকা হয়ে ওঠা সালমান মুক্তাদির। আজ মঙ্গলবার সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এ তথ্য জানিয়েছেন এই ইউটিউবার-অভিনেতা। সালমান মুক্তাদির সব সময় আলোচনায় থেকেছেন একাধিক প্রেম নিয়ে।

স্ত্রীর সঙ্গে কয়েকটি ঘনিষ্ঠ ছবিও প্রকাশ করেছেন সালমান। সেসব ছবির ক্যাপশনে লেখেন, বাকিটা জীবনের জন্য আমার প্রিয় স্ত্রী। তবে স্ত্রীর পরিচয় প্রকাশ করেননি তিনি। বিস্তারিত জানতে সালমান মুক্তাদিরকে একাধিকবার ফোন করা হলেও তিনি ধরেননি।

এদিকে, স্ত্রীর পরিচয় পাওয়া গেছে। স্ত্রীর নাম দিশা ইসলাম। দিশা কানাডার ওন্টারিওতে বসবাস করছিলেন। ২০২৩ সালের এপ্রিলে সালমানকে বিয়ে করলেন তিনি। তবে এর আগে সালমান মুক্তাদিরকে নিজের ফেসবুকে দিশা বন্ধু হিসেবে উল্লেখ করেছিলেন।

কিছুদিন আগেই এক প্রশ্নের জবাবে সালমান মুক্তাদির বলেছিলেন আয়মান সাদিক বিয়ে করলেই তিনি দেখে শুনে বুঝে তারপর বিয়ে করবেন। কিন্তু সে কথা রাখলেন না। আয়মানের আগেই বিয়ে করলেন। অথচ সেই আয়মান সাদিক ব্যাচেলর থেকেই সালমানকে শুভেচ্ছা জানালেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে জনপ্রিয় আয়মান সাদিক সালমানকে উদ্দেশ করে বলেন, ‘আমি কখনও ভাবিনি এই দিনটি দেখবো। তোমাদের আনন্দিত দেখে খুব ভালো লাগছে। দুজনের সুখি-শান্তিপূর্ণ এক যাত্রার জন্য শুভকামনা রইলো।’

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট