Tuesday, April 23, 2024

সালমানের সঙ্গে প্রেমের গুঞ্জন, মুখ খুললেন পূজা

বলিউড ‘ভাইজান’ সালমান খানের প্রেমের ইতিহাস বেশ লম্বা। বহুবার বহু নায়িকার সঙ্গে জড়িয়েছে তার নাম। সেই সূত্র ধরেই, এবার গুঞ্জন উঠেছে দক্ষিণী অভিনেত্রী পূজা হেগড়ের সঙ্গে প্রেমে মজেছেন সালমান। তবে বিষয়টি নিয়ে সালমান চুপ থাকলেও এবার মুখ খুলেছেন পূজা।

এ প্রসঙ্গে পূজা হেগড়ে বলেন, এ বিষয়ে আমি কি বলব! আমি কেবল আমারই সম্পর্ক পড়তে থাকি। আমি সিঙ্গেল এবং সিঙ্গেল থাকতেই পছন্দ করি। সত্যিকার অর্থে, বর্তমানে আমি আমার ক্যারিয়ারে মনোযোগ দিচ্ছি। এসব গুঞ্জন নিয়ে আমি আর বক্তব্য দিয়ে আমার সময় নষ্ট করতে চাই না।

দীর্ঘদিন পর পর্দায় চমক দেখাতে আসছেন সালমান খান। তার আসন্ন সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। যেখানেই বলিউড ভাইজানের সঙ্গে প্রথমবারের মতো জুটি বেঁধে অভিনয় করেছেন পূজা হেগড়ে। বর্তমানে এই সিনেমার প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছেন এই জুটি।

ফরহাদ সামজি পরিচালিত ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় রাম চরণকে ক্যামিও চরিত্রে দেখা যাবে। তা ছাড়াও সিনেমাটির অন্যান্য চরিত্রে অভিনয় করছেন ‘বিগ বস’ খ্যাত শেহনাজ গিল, পাঞ্জাবি গায়ক জাসিস গিল, সিদ্ধার্থ নিগম, পলক নিগম, রাঘব জুয়াল, দক্ষিণী সুপারস্টার ভেঙ্কটেস, জাগপতি বাবু প্রমুখ। সবকিছু ঠিক থাকলে আগামী ২১ এপ্রিল মুক্তি পাবে ছবিটি।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট