Friday, June 21, 2024

সালমানের বোনের বাড়িতে চুরি, কয়েক লাখের হীরার গয়নাসহ গ্রেপ্তার চোর

সলমন খানের বোন অর্পিতা খান শর্মার বাড়িতে চুরি! তারকার বোনের সাধের হিরের কানের দুল চুরি গিয়েছিল। অতি তৎপরতার সঙ্গে চোরকে ধরে ফেলল পুলিশ। চোরকে গ্রেফতার করার পাশাপাশি পাঁচ লক্ষ টাকা মূল্যের হিরের দুল জোড়াও উদ্ধার করেছে পুলিশ। অর্পিতার বাড়ির পরিচারকই ছিল এই ঘটনার মাস্টারমাইন্ড, ৩০ বছর বয়সী ওই চোরকে হেফাজতে নিয়েছে খার পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্তের নাম সন্দীপ হেগড়ে। ভিলে পার্লে (পূ)-এর অম্বেওয়াড়ি বস্তির বাসিন্দা সন্দীপ, অর্পিতার বিলাসবহুল বাংলোয় পরিচারকের কাজ করত সে। পুলিশে দায়ের অভিযোগপত্র অর্পিতা জানান, মেক-আপ ট্রে-র মধ্যে তাঁর পাঁচ লক্ষ টাকা দামী হিরের দুল রাখা ছিল, যা আচমকাই গায়েব হয়েছে। গত ১৬ই মে-র ঘটনা এটি। ওই রাতেই অভিযুক্ত সন্দীপ হেগড়েকে গ্রেফতার করে খার পুলিশ।

সিনিয়র ইন্সপেক্টর মোহন মানের নেতৃত্বাধীন দলের উপর অর্পিতার চুরি যাওয়া হিরের দুল উদ্ধারের দায়িত্ব পড়েছিল। কয়েকঘন্টার মধ্যেই সেই মিশনে সফল হন তাঁরা। গত চার মাস ধরে ১১জন সদস্যের একটি হাউসিং স্টাফ অর্পিতা-আয়ুশের বাংলোতে কাজ করছে। হিরের দুল গায়েব হওয়ার সঙ্গে সঙ্গে ভ্যানিশ হয়ে যায় সন্দীপ হেগড়েও। বাকি হাউসিং স্টাফদের কিছু না-জানিয়েই কাজ থেকে চলে যায় সে। তাই শুরু থেকেই সন্দেহের তির গিয়ে পড়ে সন্দীপের উপর।

সন্দীপের ঝুপড়ি থেকে উদ্ধার হয়েছে অর্পিতার বহুমূল্য কানের দুল। আপতত পুলিশ হেফাজতে রয়েছে সন্দীপ, ভারতীয় দণ্ডবিধির ৩৮১ নম্বর ধারায় মামলা রুজু হয়েছে তার বিরুদ্ধে। দুই সন্তান আয়াত-আহিল এবং স্বামী আয়ুশের সঙ্গে খারের বিলাসবহুল বাংলোয় থাকেন অর্পিতা। সম্প্রতি দাদা সলমন ও স্বামী আয়ুশের সঙ্গে কলকাতা সফরেও হাজির ছিলেন তিনি।

২০১৪ সালের ১৮ নভেম্বর হায়দরাবাদের ফলকনামা প্যালেসে রাজকীয়ভাবে বিয়ে হয়েছিল আয়ুশ-অর্পিতার। দেখতে দেখতে দাম্পত্য জীবনের সুদীর্ঘ ৮ বছর অতিক্রম করে ফেলেছেন তাঁরা। সলমনের বাবা সেলিম খানের দত্তক কন্যা অর্পিতা। নিজের মেয়ের মতো করে অর্পিতাকে বড় করেছেন সলমন, সব ভাই-বোনেদের মধ্যে অর্পিতাই সবচেয়ে আদরের সলমনের।

সূত্র: হিন্দুস্তান টাইমস।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট