Saturday, February 24, 2024

সারাদিন কাজ করতে রাজি আছি, কিন্তু রাতে নয় : মিথিলা

মূলত ফেসবুকে সৃজিত ও মিথিলার হেঁয়ালি পোস্টকে কেন্দ্র করে তাদের মধ্যে বিবাহবিচ্ছেদের গুঞ্জন রটে। সম্প্রতি কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিচ্ছেদের গুঞ্জনে খবরের শিরোনাম হন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। পরে অবশ্য মিথিলা বলেছেন ‘বিয়ে ভাঙার গু’জব পুরোপুরি ভিত্তিহীন। আমার কোনো ধারণাই নেই, আমাদের একটা সাধারণ সোশ্যাল মিডিয়া পোস্ট কীভাবে ডিভোর্সের জল্পনা শুরু করে দিল।’

সম্প্রতি শুটিংয়ের বিষয় নিয়ে একটি তথ্য জানান মিথিলা। শুটিং সেটে নাকি মেজাজ হারান তিনি। এমনকি পরিচালকের সঙ্গে তর্ক-বিতর্কেও জড়ান অভিনেত্রী। ভারতীয় সংবাদমাধ্যম টিভি নাইনের খবর, এ ব্যাপারে প্রশ্ন করা হলে বিষয়টি মোটেও এড়িয়ে যাননি মিথিলা। তিনি এ কথা স্বীকার করে জানান, সত্যিই এমনটা করে থাকেন। তবে এর কারণও জানিয়েছেন।

মিথিলা বলেন, সারাদিন কাজ করতে রাজি আছি। কিন্তু রাতে একটা নির্দিষ্ট সময়ের পর বাড়ি ফিরতেই হবে। তখন আর কাজ করতে ভালো লাগে না। আর ঠিক তখনই মেজাজ বিগড়ে যায়।

এ অভিনেত্রী সব পরিচালকের সঙ্গে অবশ্য তর্ক-বিতর্কে জড়ান না। কেবল যারা কাছের, শুধু তাদের সঙ্গেই এমনটা করে থাকেন বলে দাবি করেছেন মিথিলা।

উল্লেখ্য, সৃজিতকে ভালোবেসে বিয়ে করেছেন মিথিলা। ২০১৯ সালে ৬ ডিসেম্বর কলকাতায় তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। তার আগে তাহসানের সঙ্গে ১১ বছর সংসার করেন মিথিলা। তাদের একটি কন্যাসন্তান আছে, নাম আইরা তাহরিম খান। ২০১৭ সালে তাহসান-মিথিলার ডিভোর্স হয়।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট