Saturday, February 24, 2024

সাবিলা নূর এখন কেমন আছেন, জানালেন অভিনেত্রীর মা

সম্প্রতি তিনি জ্বরে আক্রান্ত হলে বাসায় থেকেই চিকিৎসা নিচ্ছিলেন। পরে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হয়েছিলেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী সাবিলা নূর। গত মঙ্গলবার শারীরিক অবস্থার অবনতি হলে সাবিলাকে হাসপাতালে নেয়া হয়। এখন আগের চেয়ে অনেকটাই সুস্থ তিনি। শুক্রবার দুপুর ১২টার দিকে বাসায় ফিরেছেন এই অভিনেত্রী। এমনটাই জানিয়েছেন তার মা মুশরাত জাহান করিম।

তিনি বলেন, ‘আগের চেয়ে সাবিলার শারীরিক অবস্থা অনেক ভালো। এ কারণে চিকিৎসকরা হাসপাতাল থেকে তাকে বাসায় নিয়ে যেতে বলেছেন। তবে তার একটু শারীরিক দুবর্লতা আছে। সাবিলা বাসায়ই ছিল। প্রথমে জ্বর হয়েছে। তাই বাসাতেই বিশ্রাম নিচ্ছিল, সঙ্গে চিকিৎসাও নিচ্ছিল। কিন্তু মঙ্গলবার তার প্রেশার লো হতে থাকে। আমরা খুবই চিন্তিত হয়ে পড়ি। দ্রুত হাসপাতলে ভর্তি করাই। সবার দোয়ায় সে সুস্থ হয়ে উঠেছে। আশা করছি, শিগগিরই সে পুরোপুরি সুস্থ হয়ে উঠবে। সকলের দোয়া চাই।’

গত বৃহস্পতিবার দুপুরে নিজের ফেসবুকে সাবিলা নূর তার হাতে ক্যানুলা লাগানো একটি ছবি প্রকাশ করেন। ক্যাপশনে লেখেন, ‘আমাকে কিছুক্ষণ আপনাদের হৃদয়ে রাখুন।’ শেষে হ্যাশট্যাগ দিয়ে লেখেন ‘ডেঙ্গু’।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট