Friday, April 19, 2024

সাতপাকে বাঁধা পড়লেন ‘আলতা ফড়িং’ এর নায়িকা

ওপার বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিতে চলছে বিয়ের মৌসুম। সদ্যই সাতপাকে বাঁধা পড়লেন অভিনেত্রী সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়। আর এবার ‘আলতা ফড়িং’ এর অমৃতা ওরফে মিষ্টি সিং ঘোষণা করলেন বিয়ের দিনক্ষণ।

‘আঁচল’ সিরিয়ালের ‘ভাদু’ চরিত্র দিয়েই তিনি ইন্ডাস্ট্রিতে পা রাখেন। তারপর নানা চরিত্রে অভিনয় করে দর্শকদের মন জয় করে নেন। কিছুদিন আগেই শেষ হল স্টার জলসার মেগা ‘আলতা ফড়িং’। সেখানে তিনি ‘অমৃতা’র চরিত্রে অভিনয় করেছেন। ‘আলতা ফড়িং’ এর পর কিছুদিনের যে বিরতি পেয়েছেন অভিনেত্রী, তাতেই সেরে ফেলতে চাইছেন জীবনের আরেকটি গুরুত্বপূর্ণ অধ্যায় বিয়ে।

মিষ্টি জানান ১৮ মে ছোট বেলার বন্ধু প্রেমিক রেমো দাস রায়ের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন। প্রায় ১৪ বছরের সম্পর্ক তাঁদের। রেমো রিয়্যাল এস্টেটের ব্যবসার সঙ্গে জড়িত।

অভিনেত্রী জানান ১৪ মে এবং ১৮ মেয়ে এই দু’দিন মিলিয়ে হবে তাদের বিয়ের অনুষ্ঠান। ১৪ ই মে-তে তিনি মেহেন্দি, সঙ্গীত ও গায়ে হলুদ সারবেন। এ বিষয়ে তিনি একটি সংবাদমাধ্যমকে দেওয়ার সাক্ষাৎকারে জানান , বন্ধুবান্ধব পরিবার সকলকে নিয়ে আনন্দ করার ছুঁতো। তাই ১৪ মে দিনটিকে তিনি এইভাবে ভেবেছেন।

অন্যদিকে, বিয়ে ও বৌভাতের অনুষ্ঠান সারবেন ১৮ মে। তবে মন্ত্র উচ্চারণ করে তাদের বিয়ে হবে না। রেজিস্ট্রি করবেন মিষ্টি ও রেমো। তারপর হবে মালাবদল ও সিঁদুর দান। তার বিয়ের থিম হবে রাজপুত। মেনুতে থাকবে আমিষ, নিরামিষ দুই ধরনের পদই।

বিয়েতে তাকে দেখা যাবে লেহেঙ্গাতে। শ্বশুর বাড়ি যাওয়ার দিন পড়বেন বেনারসি। অভিনেত্রীর পছন্দের হানিমুন ডেস্টিনেশন ইউরোপ। অনেক ছোটবেলায় বাবার সঙ্গে গিয়েছিলেন ইউরোপে। তখন থেকেই বিয়ের পর সেখানে যাওয়ার কথা তিনি ভাবতেন। সেই পরিকল্পনা মাফিক বিয়ের পর ইউরোপেই সারবেন মধুচন্দ্রিমা।

সূত্র: নিউজ এইটিন

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট