Thursday, July 18, 2024

‘সব বড় জিনিসই আমার পছন্দ, সেটা ভুল নয়’

পশ্চিমী দুনিয়ায় নায়িকা যে সাফল্য অর্জন করেছেন, তা অনেকের কাছেই স্বপ্ন। এই মুহূর্তে অন্যতম ব্যস্ত তারকা প্রিয়াঙ্কা চোপড়া। বলিউডের পর এখন হলিউড কাঁপাচ্ছেন দেশি গার্ল। আক্ষরিক অর্থেই বলিউডের ‘গ্লোবাল স্টার’ তিনি।

২০১৮ সালে রাজস্থানের উমেধ ভবন প্যালেসে ধুমধাম করে রাজকীয় বিয়ে সেরেছিলেন প্রিয়াঙ্কা। ১০ বছরের ছোট প্রেমিক নিক জোনাসের সঙ্গে সাতপাঁকে বাঁধা পড়েন নায়িকা। পরিবার-আত্মীয়-বন্ধুদের উপস্থিতিতে বসেছিল নিয়াঙ্কার বিয়ের গ্র্যান্ড আসর। হিন্দু ও ক্যাথলিক দুই রীতিতেই বিয়ে করেন তারা। এই রয়্যাল ওয়েডিং ঘিরে সেইসময় কমচর্চা হয়নি। লাখ লাখ টাকা শুধু আতসবাজির পিছনে খরচ করেছিলেন প্রিয়াঙ্কা। সম্প্রতি এক সাক্ষাৎকারে এই ‘বিগ ফ্যাট ইন্ডিয়ান ‘ওয়েডিং’ নিয়ে মুখ খুলেছিলেন অভিনেত্রী। কেন এত খরচ করে বিয়ে করেছেন সেই নিয়ে বাউন্সারের মুখোমুখি হতেই ছক্কা হাঁকালেন পিগি চপস।

কেন প্রাসাদ ভাড়া করে বিয়ে করেছিলেন? সিএনএনে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, ‘কারণ আমি তো কোনওদিনই বলিনি আমার এইসব ভালো লাগে না। আমি বড় পরিসরে সবকিছু করতে ভালোবাসি। কারণ আমি মানুষ হিসাবে ভীষণ বোল্ড, বড় জিনিস আমার পছন্দ। বিয়েটা বড় স্কেলে হলেও সেখানে কিন্তু মাত্র ১১০ জন অতিথি হাজির ছিল। আমার এবং আমার স্বামীর খুব কাছের মানুষেরাই শামিল হয়েছিলেন…তবে প্রাসাদে বিয়ের স্বপ্ন আমরা বরাবর ছিল, সঙ্গে ৭৫ ফুল লম্বা ট্রেলের (গাউনের সঙ্গে জোড়া কাপড়)…সেটা ভুল কিছু নয়, তাই না?’

ক্যাথলিক রীতিতে বিয়ের সময় ব়্যালফ লরেনের ডিজাইনার গাউনে সেজেছিলেন প্রিয়াঙ্কা। মুক্তো, ক্রিস্টাল দিয়ে সাজানো ওই সাদা গাউন তৈরি করতে সময় লেগেছিল ১,৮২৬ ঘণ্টা! ওই গাউনের সঙ্গে যুক্ত ছিল ৭৫ ফুট লম্বা ট্রেল। এখানেই শেষ নয়, সেই গাউনে প্রিয়াঙ্কার বাবা-মা’র নাম, নিকের নাম (নিকোলাস জেরি জোনাস), বিয়ের তারিখ (১লা ডিসেম্বর, ২০১৮) এবং ওম নমঃ শিবায়ের মতো শব্দ খোদাই করা ছিল। হিন্দু বিয়ের জন্য সব্যসাচীর লাল লেহেঙ্গায় সেজেছিলেন প্রিয়াঙ্কা।

‘সিটাডেল’, ‘লাভ এগেন’-গত কয়েক সপ্তাহের ব্যবধারে পরপর সিরিজ আর ছবি মুক্তি পেয়েছে প্রিয়াঙ্কার। এদিকে বোনের বাগদান হোক বা ওয়ার্ক কমিটমেন্টের জন্য ইতালি ছোটা, সবই সামাচ্ছেন মালতীর মা। কেরিয়ার,সংসার, সন্তান সবটা সামলাতে হামেশা প্রিয়াঙ্কার পাশে থাকেন স্বামী নিক জোনাস। আপতত স্বামী-সন্তানকে নিয়ে লস অ্যাঞ্জেলসে থাকেন অভিনেত্রী। পরবর্তী হলিউড প্রোজেক্ট ‘হেডস অফ স্টেট’ নিয়ে আপতত ব্যস্ত প্রিয়াঙ্কা। শিগগিরই ফারহান আখতারের ‘জি লে জারা’র সঙ্গে বলিউডে ফিরবেন তিনি।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট