Tuesday, May 21, 2024

সবাই মনে করে আমি খুব রাগী, আসলে আমি মিশুক : পাপন

দীর্ঘদিন ধরে দেশের ক্রিকেটে নিজের আধিপত্তের জানান দিয়ে আসছেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। নানা সমালোচনা উপেক্ষা করে রয়েছেন বিসিবি সভাপতি চেয়ারে। এছাড়াও তিনি একজন সংসদ সদস্য, তাছাড়া ঔষুধ শিল্পের সঙ্গেও সম্পৃক্ততা আছে তার। সবমিলিয়ে বেশ ব্যস্ত জীবনই পার করেন তিনি।

গতকাল শনিবার (২০ মে) এক অনুষ্ঠিনে যোগ দিয়ে বিসিবি বস জানালেন, সবাই তাকে খুব রাগী মনে করলেও বাস্তবে তিনি অনেক মিশুক। তিনি বলেন, আমাকে সবাই খুব মিশুক মানুষ বলেই জানতো। ক্রিকেটে আসছি আর বলে আমি নাকি রাগী। আচ্ছা আমি রাগী হলাম কবে? সবাই মনে করে আমি খুব রাগী। সেদিন একটি অনুষ্ঠানে গেলাম সব দেখি আমার থেকে দূরে দাঁড়িয়ে থাকে। আচ্ছা আমাকে রাগী মনে হবে কেন বলেন তো? আমি তো সবার সঙ্গে খুব ক্লোজলি মিশি।

ক্রিকেটের পিছনে সময় দিতে গিয়ে পরিবারকে সময় দেওয়া হচ্ছে না জানিয়ে পাপন বলেন, ক্রিকেটই আমার সব সময় নিয়ে নিচ্ছে। এত সময় দেওয়াটা খুব কঠিন। আমার সবাই এখন অভিযোগ শুরু করেছে, ফ্যামিলি থেকে তো একটা ধৈর্যের সীমা আছে। এখন তো আর কথাই বলে না বলতে গেলে।

তিনি আরও বলেন, কোনো একটা প্রোগ্রাম হলে যদি জিজ্ঞেস করে পাপন ভাই যাবে তো- আমার স্ত্রী সরাসরি বলে দেয় আমি জানি না। ওকে ছাড়াই চিন্তা করেন। এ হলো অবস্থা। ক্রিকেট অনেক বেশি সময় নিয়ে নিচ্ছে। এ সমস্ত জায়গায়ও অনেক সময় দিতে হয়। এরকম একটা সংগঠন চালাতে গেলে সময় না দিলে খুব কঠিন।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট