Thursday, June 1, 2023

সবাইকে তাক লাগিয়ে ৮ মাসে যত কেজি ওজন কমালেন দীঘি

চলচ্চিত্র অভিনেত্রী প্রার্থনা ফারদিন দীঘি গত বছরের ডিসেম্বর চলচ্চিত্র ইন্ডাস্ট্রির ওপর ক্ষোভ ঝেড়েছিলেন। সেসময় তিনি জানিয়েছিলেন, ইন্ডাস্ট্রির সিন্ডিকেটের কবলে পড়ে তার অসুস্থ হয়ে পড়ার কথা। তার দাবি, নানা সময়ে ইন্ডাস্ট্রির রাজনীতির শিকারও হয়েছেন তিনি।

এরপর দীঘি প্রসঙ্গে গণমাধ্যমকে সঙ্গে কথা বলার সময় পরিচালক রায়হান রাফি দীঘির শারী’রিক গঠন নিয়ে সমালোচনা করেন। সেই সময় দীঘির ভক্ত ও নেটিজেনরা বিষয়টিকে বডি শেমিং হিসেবে আখ্যায়িত করেছিলেন।

এরপর থেকেই দীঘি ওজন কমানোর মিশনে নামেন। গত ৮ মাস ধরে ওজন কমাচ্ছেন তিনি। অবশেষে সফল হয়েছেন নায়িকা। ৮ মাসে ৬১ কেজি থেকে এখন ৫২ কেজি ওজনে নিজের শরীরকে রুপান্তর করেছেন।

দীঘি বলেন, ‘গত ৮ মাস আমাকে অনেক কিছু শিখিয়েছে। জীবনের উত্থান-পতন, ঘুমহীন রাত, হৃদয়ভাঙা, বিশ্বাসঘাতকতা, কটুক্তি, বডি শেমিংসহ আরও অনেককিছু। আর এখন সেই আমি একই ব্যক্তি, যে নিজেকে আরও শক্তিশালী প্রমাণ করার পরেও সবার ভালোবাসা পাচ্ছি।’

প্রসঙ্গত, শিশুশিল্পী হিসেবে ঢাকাই সিনেমায় পা রাখেন দীঘি। অভিনয়ের সুবাদে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারও। দীর্ঘ ১৫ বছর পর নায়িকা হিসেবে প্রথম সিনেমা দেলোয়ার জাহান ঝন্টু পরিচালিত ‘তুমি আছো তুমি নেই’, যা ২০২১ এর মার্চে মুক্তি পায়। এরপর তার দ্বিতীয় সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ মুক্তি পায়। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বায়োপিকে বঙ্গবন্ধুর সহধর্মিণী বেগম ফজিলাতুন্নেসা মুজিবের চরিত্রেও অভিনয় করেছেন দীঘি। ছবিটি মুক্তির অপেক্ষায় আছে।

এই সম্পর্কিত আরও খবর

সর্বশেষ আপডেট